জামায়াত আমীরের বিরুদ্ধে জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগ হাস্যকর : জামায়াত

প্রকাশিত: ১৫ ডিসেম্বর, ২০২২ ০১:১৫:২১

জামায়াত আমীরের বিরুদ্ধে জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগ হাস্যকর : জামায়াত

অনলাইন নিউজডেস্কঃ আমীরে জামাত ডা. শফিকুর রহমানকে জঙ্গিবাদের অপবাদ দিয়ে মিথ্যা মামলায় জড়ানোর অপচেষ্টা হচ্ছে বলে দাবি করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। এ ঘটনায় প্রতিবাদ মিছিল ও তীব্র নিন্দা জানিয়েছে দলটি।

গত বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলের ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবুর রহমান বলেন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান দেশবাসীর নিকট একজন উদার, গণতন্ত্রমনা, মানবদরদী ও পরিচ্ছন্ন ঘরানার মানুষ হিসেবে পরিচিত। কয়েকটি জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে এমন একজন ক্লিন ইমেজের ব্যক্তির বিরুদ্ধে জঙ্গিবাদের অপবাদ দেওয়ার বিষয়টি দেশবাসীর নিকট শুধু হাস্যকরই নয়, সত্যের অপলাপও বটে। কারণ তার প্রতিটি কথা ও কাজ প্রকাশ্য এবং নিয়মতান্ত্রিক। তিনি গণতন্ত্র ও নিয়মতান্ত্রিকতার বাইরে কখনো কোনো কথা বলেন না।’


তিনি আরও বলেন, ‘কোনো ধরনের জঙ্গিবাদের সাথে ডা. শফিকুর রহমান এবং জামায়াতের কোনো সংশ্লিষ্টতা এবং কোনো গোপন তৎপরতা নেই। জামায়াতে ইসলামী কখনো কোনো জঙ্গি সংগঠনকে ফান্ডিং করে না। জঙ্গিবাদের সাথে ডা. শফিকুর রহমান ও জামায়াতের সংশ্লিষ্টতা আজ পর্যন্ত কেউ প্রমাণ করতে পারেনি এবং ভবিষ্যতেও পারবে না, ইনশাআল্লাহ। দেশবাসী মনে করে, জামায়াতকে কোনোভাবেই দমাতে না পেরে জঙ্গি সংশ্লিষ্টতার বিষয়টি সামনে আনার অপচেষ্টা চালানো হচ্ছে। এটা তথাকথিত জঙ্গি সংশ্লিষ্টতার গভীর ষড়যন্ত্রের অংশ।


প্রজন্মনিউজ২৪/এম এইচ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ