জামায়াত-শিবিরকে কোনো ছাড় দেওয়া হবে না : বিপ্লব কুমার

প্রকাশিত: ০৯ ডিসেম্বর, ২০২২ ০৪:১৯:২৮ || পরিবর্তিত: ০৯ ডিসেম্বর, ২০২২ ০৪:১৯:২৮

জামায়াত-শিবিরকে কোনো ছাড় দেওয়া হবে না : বিপ্লব কুমার

অনলাইল ডেস্ক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকা বলেছেন, কোনো নাশকতাকারী অথবা জামায়াত-শিবিরকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা দুইটার দিকে জুমার নামাজ শেষে রাজধানীর নয়াপল্টন এলাকার সমাজ কল্যাণ মসজিদের গলিতে কিছু মুসল্লি জমায়েত হয়ে স্লোগান দিতে শুরু করেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

বিপ্লব কুমার জানান, জুমার নামাজের পর পল্টন সমবায় মসজিদের গলিতে বেশ কিছু মুসল্লি একত্রিত হয়ে জামায়াতের ব্যবহার করা স্লোগান দেয়। কিছু মুসল্লি ‘নারায়ে তাকবির, আল্লাহু আকবর’ বলে স্লোগান দিয়েছে। তারা আসলে মুসল্লির বেশে জামায়াত-বিএনপির লোক। কারণ আমরা জানি এই স্লোগান নিষিদ্ধ একটি দল দেয়।

‘১০ ডিসেম্বর যে দলটি সমাবেশ করার ঘোষণা দিয়েছে, তাদের সঙ্গে মিলে এই লোকজন এখানে প্রবেশের চেষ্টা করছিল। তাই তাদের সরিয়ে দেয়া হয়েছে,’ বলেন তিনি।

এদিকে বৃহস্পতিবার পল্টনের রাস্তা খুলে দেয়ার পর আজ আবার বন্ধ করা প্রসঙ্গে পুলিশের এই কর্মকর্তা বলেন, সবকিছু নির্ভর করে নাগরিক ও কর্মরত সাধারণ মানুষের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে। কোনো ঝুঁকি মনে হলে রাস্তা বন্ধ করা হয়, আবার নিরাপদ মনে হলে খুলে দেয়া হয়।


প্রজন্মনিউজ২৪/সাঈদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ