বগুড়ার ২৩ জন কৃতি শিক্ষার্থীকে মেধাবৃত্তি তুলে দিলেন পুলিশ সুপার

প্রকাশিত: ০৮ ডিসেম্বর, ২০২২ ০৫:০৫:১১

বগুড়ার ২৩ জন কৃতি শিক্ষার্থীকে মেধাবৃত্তি তুলে দিলেন পুলিশ সুপার

সামিদুল ইসলাম,
বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ পুলিশ প্রধান মাননীয় আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম এঁর পক্ষে বগুড়া জেলা পুলিশ পরিবারের ২৩ জন কৃতি শিক্ষার্থীকে ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২’সালের ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট তুলে দিলেন বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার, চক্রবর্ত্তী বিপিএম মহোদয়।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, বগুড়া জেলা পুলিশ পরিবারের জন্য আজকের দিনটি অত্যন্ত আনন্দের। এই বৃত্তি প্রদান অনুষ্ঠান আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে আরো অনেক বেশি উৎসাহিত এবং অনুপ্রাণিত করবে। 

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা আজকে যারা সাফল্য পেয়েছ তা যথেষ্ট নয়। তোমাদের আরো অনেক দূর এগিয়ে যেতে হবে। স্বপ্ন পূরণে নিরলস পরিশ্রম করে যেতে হবে। আমরা চাই তোমরা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্যের স্বাক্ষর রেখে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাবে। তোমরা যেন বলতে পার, ‘আমার বাবা পুলিশ, আমিও বড় হয়ে বাবার মত পুলিশ হব’।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), জনাব হেলেনা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), বগুড়া সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


প্রজন্মনিউজ২৪/সাঈদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ