শেরপুরে তুচ্ছ ঘটনায় নিহত ১ আহত ৮ জন

প্রকাশিত: ০৮ ডিসেম্বর, ২০২২ ০৯:৪৪:৪৯ || পরিবর্তিত: ০৮ ডিসেম্বর, ২০২২ ০৯:৪৪:৪৯

শেরপুরে তুচ্ছ ঘটনায় নিহত ১ আহত ৮ জন

জোবায়ের আহমেদ শেরপুর প্রতিনিধিঃ বগুড়া শেরপুরে এক তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে শেফালী বেগম(৪৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ৮ জন ঘটনাটি ৬ ডিসেম্বর(মঙ্গলবার) উপজেলার কুসুম্বি ইউনিয়নের বেলঘরিয়া গ্রামে ঘটে। ধান মাড়াই করার সময় ধুলাবালি ও খড়কুটা উড়ার মত তুচ্ছ ঘটনা থেকে শুরু হয় ঝগড়া বিবাদ সেখান থেকে গড়ায় হত্যা পর্যন্ত।

জানা যায়, ঘটনার দিন সকাল বেলা বাচ্চু মিয়া ও তার স্ত্রী শেফালী বেগম রাজমর ওরফে ঠান্ডুর বাড়ির সামনে ধান মাড়াইয়ের কাজ করছিলেন। সেখানে তৈরি হওয়া ধুলাবালি ও খড়কুটো ঠান্ডুর বাড়ির ভিতরে গেলে এনিয়ে ঠান্ডুর স্ত্রী ও শেফালীর ভিতরে ঝগড়া হয়। পরক্ষণেই দুই পক্ষের লোকজন একত্র হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এই ঘটনায় আরো অন্তত ৮ জন আহত হয়। আহতরা হলেন, বাচ্চু মিয়া(৫০), তার ছেলে ইব্রাহিম হোসেন(৩৫), রাব্বি মিয়া(২৫), ঠান্ডু মিয়া(৫০), তার স্ত্রী রুবি বেগম(৪০) সহ আরো তিন জন।

সংঘর্ষের একপর্যায়ে শেফালী বেগমের বুকে ইট দিয়ে আঘাত করলে তিনি সেখানে অজ্ঞান হয়ে পড়ে যান। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পর ৪ জনের অবস্থার অবনতি ঘটতে থাকলে সেখান থেকে দ্রুত বগুড়া জিয়া মেডিকেল নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শেফালী বেগম ইন্তেকাল করেন।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতাউর রহমান খোন্দকার ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, শেফালী বেগমের লাশটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ইতিমধ্যে হত্যাকান্ডের দায়ে ২ জনকে গ্রেফতারও করা হয়েছে।
 


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ