শতাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় সম্মেলনে পবিপ্রবি ছাত্রলীগ

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০২২ ০৯:৩৫:১২

শতাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় সম্মেলনে পবিপ্রবি ছাত্রলীগ

জীবন,পবিপ্রবি প্রতিনিধিঃবাংলাদেশ ছাত্রলীগের ৩০ তম জাতীয় সম্মেলনে শতাধিক নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

পবিপ্রবি  শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেকের নেতৃত্বে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত  সম্মেলনে যোগদান করে পবিপ্রবি ছাত্রলীগ।

মঙ্গলবার ভোর ৪ টায় বিশ্ববিদ্যালয় থেকে সমাবেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন তারা। এসময় বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নামে একের পর এক স্লোগানে মুখর হয়ে ওঠে বিশ্ববিদ্যালয়ের প্রথম ফটক।

এ বিষয়ে জানতে চাওয়া হলে পবিপ্রবি শাখা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন, ৩০তম এ সম্মেলনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার সীদ্ধান্তেই বরাবরের মতোই সৎ ও যোগ্য নেতৃত্বের হাতেই ছাত্রলীগের দায়িত্ব অর্পিত হবে। নেত্রীর মনোনীত নেতৃত্বকে সঙ্গে নিয়েই আগামী জাতীয় নির্বাচনে হাতে হাত রেখে মাঠে থাকবে পবিপ্রবি শাখা ছাত্রলীগ।

পবিপ্রবি  শাখা ছাত্রলীগের  সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন, শিক্ষা,শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন এবং জাতির জনকের নিজ হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগের এ সম্মেলন সফল করতে সর্বাত্মকভাবে অংশগ্রহণ করেছে পবিপ্রবি ছাত্রলীগ। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে তার নির্দেশ অনুযায়ী যেকোন পরিস্থিতিতে সবসময় জনসাধারণের পাশে থাকতে আমরা অঙ্গীকারবদ্ধ।


প্রজন্মনিউজ২৪/রাজু

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ