দিনাজপুরের ফুলবাড়ীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৬ ডিসেম্বর, ২০২২ ১০:২৮:২১

দিনাজপুরের ফুলবাড়ীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ইমরান হোসাইন দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মোছা. শ্রাবনী আক্তার মনি (১৫) নামের এক নবম শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম।

সোমবার (৫ডিসেম্বর) দুপুর ১টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের গড়পিংলাই গ্রামের নিজ বাড়ীর শয়ন কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

শ্রাবনী আক্তার মনি ওই গ্রামের মো. শরিফ মাহমুদের মেয়ে। সে জয়নগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।
গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সোমবার শ্রাবনী আক্তার মনিকে তার মা মোছা. বুলবুলি বেগম ভোর ৪টায় পড়ার জন্য তার শয়ন কক্ষে ডাকতে গেলে, কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ীর লোকজন দরজা ভেংগে দেখতে পায় শ্রাবনী আক্তার মনি ওড়না দিয়ে ঘরের বর্গার সাথে ঝুলছিল। এসময় তারা মরদেহ নিচে নামিয়ে রাখে। পরে থানা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ফুলবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শ্রাবনী আক্তার মনি’র মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। মৃত্যুর কারণ জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এ কে
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ