ভোরের কাগজের সেরা উপজেলা প্রতিনিধি চরফ্যাশনের সোয়েব চৌধুরী

প্রকাশিত: ০৬ ডিসেম্বর, ২০২২ ১২:২৪:৩৬ || পরিবর্তিত: ০৬ ডিসেম্বর, ২০২২ ১২:২৪:৩৬

ভোরের কাগজের সেরা উপজেলা প্রতিনিধি চরফ্যাশনের সোয়েব চৌধুরী

হাবিবুর রহমান ভোলা প্রতিনিধিঃ ভোরের কাগজ জাতীয় প্রতিনিধি সম্মেলন-২০২২ উপলক্ষে সারাদেশে শ্রেষ্ঠ উপজেলা প্রতিবেদক হিসেবে ভোরের কাগজ পত্রিকার পক্ষ থেকে সনদপত্র পেয়েছেন ভোরের কাগজ চরফ্যাশন উপজেলা প্রতিনিধি এআর সোহেব চৌধুরী। 

ভোরের কাগজের পক্ষ থেকে তিনটি ক্যাটাগরিতে সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ উপজেলার প্রথম ক্যাটাগরির সনদপত্র দেয়া হয় চরফ্যাশনের এ প্রতিনিধিকে। ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত ৩জন শ্রেষ্ঠ বিভাগীয় প্রতিনিধি, জেলা প্রতিনিধি ও উপজেলা প্রতিনিধিকে এই সনদপত্র, স্মার্টফোন পুরস্কার প্রদান করেন। এসময় আরও দ্বিতীয় ও তৃতীয় ক্যাটাগরিতে আরও ৬জনকে এ পুরস্কার প্রদান করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট-৪ আসনের এমপি এডভোকেট আমিরুল আলম মিলন, খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, খুলনা বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী (সড়ক ও সেতু বিভাগ) সৈয়দ আসলাম আলী, শেখ হাসিনা মেডিকেল ভার্সিটি খুলনার উপাচার্য ডা. ওবায়দুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি, বাগেরহাটের পুলিশ সুপার।

আরো উপস্থিত ছিলেন ভোরের কাগজের মফস্বল বিভাগের ইনচার্জ মাকসুদুল বারী টিপু,প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা ও অর্থ ব্যবস্থাপক মো.আবদুল করিম (সোহাগ), বিজ্ঞাপন ব্যবস্থাপক এসএমএ রাজ্জাক, প্রসাশনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার, সার্কুলেশন ইনচার্জ মো. তছলিম চৌধুরী, আইটি ইনচার্জ মেহেদী হাসান ও বাগেরহাট প্রতিনিধি তালুকদার বাকী এবং মিজানুর রহমান আকন্দসহ সারাদেশের ভোরের কাগজ প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধির এ পুরস্কার ও সনদ পেয়ে ভোরের কাগজ প্রতিনিধি সোহেব চৌধুরী ভোরের কাগজ পত্রিকা পরিবার ও ভোরের কাগজের পাঠক বৃন্দ এবং চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি, সম্পাদকসহ উপজেলার সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।


প্রজন্মনিউজ২৪/এ কে
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ