রেডক্রিসেন্ট কিশোরগঞ্জ ইউনিটের ৫০ তম বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ০৬:৫৪:৪৩ || পরিবর্তিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ০৬:৫৪:৪৩

রেডক্রিসেন্ট কিশোরগঞ্জ ইউনিটের ৫০ তম বার্ষিক সাধারণ সভা

মুজাহিদ বিল্লাহ কিশোরগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ  রেডক্রিসেন্ট সোসাইটি, কিশোরগঞ্জ ইউনিটের বার্ষিক সাধারণ সভা (AGM-২০২২ ) ও ইউনিট কার্যনির্বাহী কমিটি নির্বাচন (২০২৩ থেকে ২০২৫) মেয়াদে ৪ ডিসেম্বর সকাল ১০টায় কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর অডিটোরিয়ামে অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান  জনাব মো: জিল্লুর রহমান এ্যাডভোকেট, চেয়ারম্যান, কিশোরগঞ্জ জেলা রেডক্রিসেন্ট ও চেয়ারম্যান, কিশোরগঞ্জ জেলা পরিষদ। এছাড়াও উপস্থিত ছিলেন জনাব লুৎফুর রহমান চৌধুরী হেলাল, সম্মানিত সেক্রেটারি, কিশোরগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট ইউনিট, কার্যনির্বাহী কমিটি সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব আনোয়ার কামাল, জনাব বিলকিস বেগম, জনাব মনোয়ার হোসাইন রনী ,জনাব কামরুল ইসলাম উজ্জল, জনাব মোঃ মনিরুজ্জামান, জনাব মোঃ আলমগীর কবির, যুব প্রধান জনাব হোসাইন মোহাম্মদ প্রদীপ, জেলা  রেড ক্রিসেন্ট  ইউনিট এর আজীবন সদস্য, বার্ষিক সদস্য, যুব রেড ক্রিসেন্ট কিশোরগঞ্জ ইউনিটের উপ যুব প্রধানগণ ও যুব স্বেচ্ছাসেবকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন কিশোরগঞ্জ জেলা রেড ক্রিসেন্টের ইউনিট লেভেল  অফিসার ও জুনিয়র সহকারী পরিচালক জনাব মোঃ আব্দুল মোতালিব।

অনুষ্ঠানে  রেডক্রিসেন্ট কিশোরগঞ্জ ইউনিটের বার্ষিক রিপোর্ট পেশ ও বাজেট পেশ করেন  রেডক্রিসেন্ট কিশোরগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক লুৎফর রহমান চৌধুরি হেলাল এবং অন্যান্ন দায়ীত্বশীলদের সম্মতিক্রমে বাজেট পাস করা হয়।

উক্ত অনুষ্ঠানে  বক্তব্য রাখেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, কিশোরগঞ্জ ইউনিটের সম্মানিত চেয়ারম্যান এড. জিল্লুর রহমান। উপস্থিত সবার উদ্দেশ্য তিনি বলেন- কিশোরগঞ্জ রেডক্রিসেন্ট নানা প্রতিকুলতা প্রতিবন্ধকতা সত্বেও নিরলস ও সাহসিকতার সাথে মানবতার সেবায় দীর্ঘদীন ধরে কাজ করে যাচ্ছে। শুধু কম্বল বিতরণই না দেশের বিভিন্ন দূর্যোগ মহামরীতেও জীবন বাজি রেখে কাজ করছে।

যুব রেডক্রিসেন্টের ব্যাপারে বিশেষভাবে উল্লেখ করে তিনি বলেন কিশোরগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান হোসাইন মুহাম্মদ প্রদীপের পরিচালনায় যুব রেডক্রিসেন্ট দেশের অন্যতম সেরা ইউনিট হিসেবে পরিচিত।  তিনি আরো বলেন শুধু দেশেই না,আন্তর্জাতিকভাবেও যুব প্রধান হুসাইন মুহাম্মদ প্রদীপের  সুনাম রয়েছ।

এবং সর্বশেষ সবার কাছে সহযোগিতা ও দেয়া চেয়ে  কিশোরগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের সার্বিক কল্যান কামনা  করে অনুষ্ঠানের প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষণা করেন। 

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে  কিশোরগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের  নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নাম প্রকাশ করেন ।বাংলাদেশের সংবিধান অনুযায়ী পদাধিকার বলে  ইউনিটের চেয়ারম্যান জেলা পরিষদের চেয়ারম্যান জনাব জিল্লুর রহমান এডভোকেট।   অন্যান্ন কার্যনির্বাহী কমিটির নির্বাচন (২০২৩ থেকে ২০২৫) মেয়াদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার জনাব শরফুদ্দিন ভূঁইয়া সবুজ এ্যাডভোকেট ভাইস-চেয়ারম্যান পদে জনাব আলহাজ্ব মোঃ শাহজাহান লস্কর ও সেক্রেটারী পদে জনাব লুৎফুর রহমান চৌধুরী হেলাল মহোদয়কে নির্বাচিত ঘোষণা করেন। কার্যনির্বাহী কমিটির সদস্য পদে প্রতিন্দ্বন্দী না থাকায় জনাব আনোয়ার হোসেন বাচ্চু,  জনাব শেখ ফরিদ আহমেদ, জনাব বিলকিছ বেগম, জনাব মোঃ মনিরুজ্জামান ও জনাব রাকিব মাহমুদ শিশির কে নির্বাচিত ঘোষণা করেন।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ