ঠাকুরগাঁওয়ে ফিক্শ্চার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ০৬:১৪:১৩

ঠাকুরগাঁওয়ে ফিক্শ্চার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

আবুল কালাম আজাদ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সরকারি কলেজের প্রধান মাঠ প্রাঙ্গনে ফিক্শ্চার ব্যাডমিন্টন টুর্নামেন্টে-২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । রবিবার (০৪ডিসেম্বর) ১১.৩০ টায় বার্ষিক ক্রিড়া কমিটির আয়োজনে অনুষ্ঠানটি শুরু করা হয়।

উক্ত খেলা আজ ছেলেদের দুটি দল ও মেয়েদের দুটি দল অংগ্রহন করে। মেয়েদের উচ্চমাধ্যমিক ও ছেলেদের বাংলা বিভাগ চ্যাম্পিয়ান হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল জলিল, বিশেষ অতিথি উপাধ্যক্ষ প্রফেসর জিন্নাতুন নাহার, শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মোঃ সামিউল ইসালাম এছাড়াও বিভিন্ন বিভাগের প্রধানগন উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন প্রফেসর মোঃ রফিকুল আলম,আহ্বায়ক উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও বিভাগীয় প্রধান, ইংরেজী বিভাগ।

প্রধান অতিথির বক্তবে ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল জলিল, বলেন পড়ালেখার পাশাপাশি খেলাধুলা মানুষের মন ও দেহ কে সতেজ  রাখে।আমি সব খেলাগুলো দেখতে পারি নাই তবে, উদ্বোধনের দিন দুটি খেলা এবং আজকের চুড়ান্ত দুটি খেলা আমি দেখেছি এবং আমার খুব ভালো লেগেছে।আর এটার মাধ্যমে আমার আমাদের শিক্ষার্থীদের মেধা ও দক্ষতা কতটা তা জানতে পেরেছি।আর এইরকম আরও আয়োজন সামনের দিনে অব্যহত থাকবে।এবং তিনি আরও বলেন, কোনো ঝামেলা ছাড়াই ২১ শে নভেম্বর শুরু হওয়া খেলাটি আজ সুন্দর ভাবে সফল করার জন্য সবাইকে ধন্যবাদ।

কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র মোঃ লিটন আহম্মেদ বলেন, খেলাধুলা মন ও মগজের স্বস্থি যোজায়। প্রতিবছর আমাদের কলেজের আয়োজনে ক্রিকেট, ফুটবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। এসব খেলাগুলো আমাদরে প্রত্যেকটি বিভাগের ছেলে-মেয়েদের উজ্জিবিত করে।আর এজন্য আমার সবাই আনন্দিত।

গত ২১ শে নভেম্বর খেলাটি শুরু হয়ে আজ ৪ ডিসেম্বর খেলাটির সমাপ্তি হয়েছে।উদ্বোধনী খেলায় পদার্থবিজ্ঞান বিভাগ ও উদ্ভিদবিজ্ঞান বিভাগ এই দুটি দল অংশগ্রহন করেন। এবং মোট ৩২ দলের অংশগ্রহনে টুর্নামেন্টি অনুষ্ঠিত হয়। এবং আজ পুরস্কার বিতরণীর মাধ্যমে এর সমাপ্তি ঘটে।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন