সিলেটের জৈন্তাপুর থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ০৫:২০:৫৩

সিলেটের জৈন্তাপুর থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার

আবুল কাশেম রুমন সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর থেকে রক্তাক্ত এক যুবকের লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। নিহত যুবকের নাম জানা গেছে মোক্তার হোসেন (৩৮), গ্রামের বাড়ি জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়ইেরনর তেলিজুরীর এলাকার রহমত উল্লার ছেলে। পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে- পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে ৷

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার (৪ডিসেম্বর) ভোর ৬টায় সিলেট তামাবিল মহাসড়কের সংযোগ সড়ক  তেলিজুরী রাস্তার সন্নিকটে একটি রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষণিক ভাবে ইউপি চেয়ারম্যানকে জানানো হয়।

খবর পেয়ে দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার জৈন্তাপুর মডেল থানা পুলিশকে খবর দেন। জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ একদল পুলিশ নিয়ে এসে তেলীজুরী রাস্তার পাশ হতে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করেন।  

পুলিশ ও এলাকাবাসীর ধারনা- মোক্তার হোসেনের পূর্ব শত্রুতা রয়েছে। ইতোপূর্বে ২০১৬ সালে মোক্তার একটি শিশুর পিট কেটে ফেলে ছিল। সে সময় থাকে এলাকাবাসী মোক্তারকে ধরে পুলিশে দেন। স্থানীয় আরও মানুষের সঙ্গেও মোক্তারের বিরোধ রয়েছে।]

দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন, দেশে আইনের শাসন ব্যবস্থা রয়েছে। মোক্তারের বিরুদ্ধে অভিযোগ থাকতে পারে। সে জন্য তো খুন করা যায় না। যে বা যারা এই হত্যাকান্ড ঘটিয়েছে পুলিশ তাদের খুঁজে বের করুন এবং শাস্তির আওতায় নিয়ে আসুক এই দাবিই জানাচ্ছি। 
 
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমরা লাশ উদ্ধার করেছি। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে ৷ আমরা ঘটনার রহস্য উদঘাটইেরনর চেষ্ট করছি।
ময়না তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি গোলাম দস্তগীর।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ