চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভার আনুষ্ঠানিকতা শুরু

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ০২:৩৭:২৮

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভার আনুষ্ঠানিকতা শুরু


স্থানীয় নেতাদের বক্তব্য দেয়ার মধ্যদিয়ে চট্টগ্রামের পলোগ্রাউন্ডে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) দুপুর ১২টায় বক্তব্য দেয়া শুরু করেন স্থানীয় নেতারা।

এর আগে সকাল ১০টা থেকে চলে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিকেল ৩টার দিকে জনসভায় যোগ দেবেন প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
স্থানীয় নেতারা তাদের বক্তব্যে বলেন, আমাদের জনগণের ক্ষমতার উৎস হচ্ছে নৌকা। নৌকা ছাড়া বাঙালির আর কোনো বিকল্প নেই। চট্টগ্রাম বাংলাদেশ আওয়ামী লীগের সবচেয়ে কার্যকর ও সংগঠিত শাখা। দলের সব ক্রান্তিকালে চট্টগ্রামের আওয়ামী লীগ নেতাকর্মীরা মাঠে ছিল।

তারা বলেন, আবারও প্রমাণ করার সময় এসেছে যে, চট্টগ্রাম আওয়ামী লীগ সুশৃঙ্খল ও সুসংগঠিত। এ সময় বৃহত্তর স্বার্থে ক্ষুদ্র স্বার্থকে পরিহার করার আহ্বান জানান তারা।

এদিকে জনসভায় যোগ দিতে সকাল থেকেই বিভিন্ন স্লোগান সম্বলিত পোস্টার-ব্যানার হাতে মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে থাকেন নেতাকর্মীরা। চট্টগ্রাম ও আশপাশের জেলা থেকে বাস ও ট্রাকযোগে লোকজন আসতে শুরু করে। এ সময় এক এক এলাকার কর্মীদের এক এক রঙের টি-শার্ট পরে আসতে দেয়া যায়; এর মধ্যে লাল রঙের টি-শার্টে পটিয়া, কমলা রঙের টি-শার্টে সন্দ্বীপ,  গোলাপি রঙের টি-শার্টে রাউজান। এমনকি ছাত্রলীগ ও যুবলীগ প্রত্যেকেই ভিন্ন ভিন্ন রঙের পোশাক পরে আসেন জনসভায়।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ