পীরের সহধর্মিণীর ইন্তেকালে আলকাদেরীর শোক প্রকাশ

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ০১:৫৬:৪৯ || পরিবর্তিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ০১:৫৬:৪৯

পীরের সহধর্মিণীর ইন্তেকালে আলকাদেরীর শোক প্রকাশ

 বোরহান উদ্দিন ,চট্টগ্রাম প্রতিনিধিঃ অত্যান্ত ভারাক্রান্ত হৃদয়ে গভীর সমবেদনা প্রকাশ করছি, লাখো লাখো পীর ভাই-বোনদের পেশওয়া, মুর্শিদে কারীম আওলাদে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, সাজ্জাদানশীন দরবারে আলিয়া কাদেরীয়া সিরিকোট শরীফ, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ মুদ্দাযিল্লুহুল আলী হুজুরের সহধর্মিণী মাঈ সাহেবা গতকাল শনিবার, সন্ধ্যা ৭.৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লা-হি ওয়া ইন্না-ইলায়হি রাজিউন।আগামীকাল বিকাল ৩ টায় পাকিস্তান সিরিকোট দরবার শরীফে মরহুমার নামাজে জানাযা অনুষ্টিত হয়।

তাঁর ইন্তেকালে আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং পরিবার-পরিজন, সিরিকোট দরবার শরীফের ভক্ত-আশেক, বিশেষতঃ বর্তমান হুজুর কেবলা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ মুদ্দাযিল্লুহুল আলী,পীরে বাঙাল আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ মুদ্দাজিল্লাহু আলী সহ সকল আউলাদে পাক প্রতি গভীর সমবেদনা জানাই। আল্লাহ তা'আলা দরবারে দোয়া-ফরিয়াদ করছি, যেন সবাইকে ধৈর্য ধারণ করার শক্তি ও তাউফিক দান করেন।

সাথেসাথে বাংলাদেশসহ বিশ্বের যেখানে যেখানে গাউসিয়া কমিটির শাখা-প্রশাখা রয়েছে, বিশেষ করে সৌদিআরব, আরব আমিরাত, মাস্কেট ওমান, মধ্যপ্রাচ্য, ইউরোপ, আমেরিকাসহ আহলে সুন্নাত ওয়াল জামাআতের অনুসারী এবং হুজুর কেবলায়ে আলম,শাহেন শাহে সিরিকোট, বানিয়ে জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া, কুতুবুল আউলিয়া সৈয়্যদ আহমদ শাহ সিরিকোটী, গাউসে জামান মুর্শিদে করীম, আল্লামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহ রাহমাতুল্লাহি আলাইহির মুরিদ-ভক্ত, বর্তমান হুজুর কেবলা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ মুদ্দাযিল্লুহুল আলী, পীরে বাঙাল আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ মুদ্দাজিল্লাহু আলীর মুরিদ-ভক্ত, আশেক যেখানে আছে্ন।

 বিশেষ করে জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার বর্তামান ও সাবেক ছাত্রবৃন্দ, ওলামায়ে কেরাম যে যেখানে আছেন আপন আপন অবস্থানে, ঘরে-বাসায়, মসজিদ, খানকা ও মাদরাসায় খতমে কুরআন মাজিদ, খতমে তাহলীল, খতমে সহীহ্ বূখারী শরীফ, খতমে মজমুওয়ায়ে সালাওয়াতে রাসূল দঃ, খতমে গাউসিয়া আলিয়া শরীফ, মিলাদ-কিয়াম, সালাত ও সালাম, জিকির-আযকার এবং দোয়া-মুনাজাতের মাধ্যমে মহান আল্লাহর দরবারে মাঈ সাহেবা মরহুমার রফয়ে দরজাত কামনার জন্য প্রত্যেকের প্রতি বিনয়েন সাথে অনুরোধ করছি এবং হুজুর কেবলাসহ সকলের সুস্বাস্থ্য কামনা করছি।


প্রজম্মনিউজ২৪/রাজু

এ সম্পর্কিত খবর

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তার জানাযা ও দাফন সম্পন্ন

হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে পাঁচ ঘণ্টা

ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি শেয়ার করতে পারবেন

গাজায় যুদ্ধ শুরুর পর ইসরায়েলের ভেতর গভীরতম হামলা হিজবুল্লাহর

বিশ্ব বই দিবস উপলক্ষ্যে শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিতে রাবিতে 'মলাট' চালু

ফরিদপুরে দুই শ্রমিক হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

জলবায়ু পরিবর্তনের মূল আঘাত যাচ্ছে এশিয়ার ওপর দিয়ে: জাতিসংঘ

আধুনিক ওয়ার্ড গঠনে কাউন্সিলর প্রার্থী হতে চান সোহেল

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করা হয়েছে তা সর্বজনবিদিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ