মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে শোক প্রকাশ

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ১০:৫৪:৪৩

মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে শোক প্রকাশ

হাফিজ মাছুম আহমদ, জকিগঞ্জ প্রতিনিধিঃ শাহজালাল জামে মসজিদ কিথলী (ইউকে) এর ইমাম ও খতীব, আনজুমানে আল ইসলাহ ইউকের উপদেষ্টা, জকিগঞ্জ ফাযিল সিনিয়র মাদ্রাসার সাবেক উপাধ্যক্ষ, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্ট-এর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা ফখরুল ইসলাম ছাহেব আর নেই (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। উমরাহর জন্য সফররত অবস্থায় গত শুক্রবার রাতে তিনি পবিত্র মক্কা মুকাররামায় ইন্তেকাল করেছেন। মাওলানা ফখরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

শোকবার্তায় হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর অত্যন্ত প্রিয়ভাজন হযরত মাওলানা ফখরুল ইসলাম সাহেব সারা জীবন দ্বীনের খিদমতের পাশাপাশি এতিম-অনাথ-দুঃস্থ মানুষের সাহায্যার্থে গড়ে তুলেছেন শিক্ষা ট্রাস্ট, এতিমখানা এবং হাসপাতাল। আল্লাহ পাক তাঁর জীবনের সকল খিদমাতকে কবূল করুন এবং তাঁকে মাগফিরাত এবং জান্নাতের উচ্চ মাকাম দান করুন।

দুধরচকী শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি মহান আল্লাহ তায়ালার দরবারে মরহুমকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করার জন্য দোয়া করেন। আমীন।


প্রজম্মনিউজ২৪/রাজু

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ