টাকা থাকলেই অপচয় করা যাবে না:পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ১০:৪৩:৪৫

টাকা থাকলেই অপচয় করা যাবে না:পরিকল্পনামন্ত্রী

তৈয়বুর রহমান, 
সুমামগঞ্জ প্রতিনিধি:
টাকা থাকলেই অপচয় করা যাবে না। বর্তমানে দেশে ডলারের কোনো সংকট নেই, তবে কিছুটা ঘাটতি আছে। আগামী বছরের মার্চ বা এপ্রিল থেকে এই ঘাটতি থাকবে না বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী। 

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে সুনামগঞ্জ আন্তঃজেলা কুস্তি প্রতিযোগীর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, 'সারাবিশ্বে মূল্যস্ফীতি কমে আসছে। গত তিন মাসে বাংলাদেশেও মূল্যস্ফীতি কিছুটা কমেছে, ডিসেম্বর মাসে আরও কমবে। সার্বিকভাবে দেশের মূল্যস্ফীতি ভালো আছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও কুস্তি প্রতিযোগিতার আহ্বায়ক জাকির জাফরান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রেজা, কুস্তি প্রতিযোগিতার সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে জেলা সদর উপজেলা, বিশ্বম্ভরপুর, তাহিরপুর, জামালগঞ্জ, শান্তিগঞ্জসহ ৫টি উপজেলার কুস্তির মাল (কুস্তি খেলোয়াড়রা) অংশ নিয়েছেন। আগামীকাল রোববার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।


প্রজন্মনিউজ২৪/সাঈদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ