ক্ষমতায় আসার এবং থাকার পাষবিক খেলা চলছে : মোমিন মেহেদী  

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২ ১০:২৬:৪৬

ক্ষমতায় আসার এবং থাকার পাষবিক খেলা চলছে : মোমিন মেহেদী  

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, যখন দ্রব্যমূল্যর উর্দ্ধগতি-অর্থ পাচার দুর্নীতিতে জনগণ অতিষ্ট, তখন সারাদেশে সাধারণ মানুষকে কষ্টে রেখেই জোট-মহাজোট- মঞ্চ-মোর্চা-ফ্রন্টসহ বিভিন্ন ক্ষমতালিপ্সুদের ক্ষমতায় আসার আর থাকার পাষবিক খেলা চলছে।

৩ নভেম্বর বিকাল ৪ টায় রাজধানীর একটি মিলনায়তে নতুনধারা বাংলাদেশ এনডিবি ঢাকা মহানগর উত্তরের কমিটি গঠন উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, শুধু এখানেই শেষ নয়, জনগণের কথা না ভেবে ক্ষমতায় আসার আর থাকার চেষ্টায় কোটি কোটি দিয়ে লীগ বা দল অপচয় করে দুর্ভিক্ষ আনছে।

অন্যদিকে সরকারের মধ্যে লুকিয়ে থাকা খন্দকার মোস্তাকের প্রেতাত্মারা রাজনীতিকে-ক্ষমতাকে কুক্ষিগত করে পরিবারতন্ত্র প্রতিষ্ঠার পথে হাঁটছে আর সাবেক সরকার দলীয় নেতারা রাজনীতির নামে মৃত্যুর দিকে কর্মীদেরকে ঠেলে দিয়ে ক্ষমতায় আসার রাস্তা পরিষ্কার করছে। মধ্যিখানে সুবিধাবাদী একটি পক্ষ নতুন নতুন ফ্রন্ট-মঞ্চ- জোট গঠনের নামে মানুষকে বোকা বানানোর পায়তারা করছে, ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি সব পক্ষকেই ‘না’ বলে লোভ মোহহীন জনতার পক্ষে কাজ করে যাবে বরাবরের মত।

সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, এনডিবি উত্তরের যুগ্ম আহবায়ক উজ্জল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় নেতৃবৃন্দ বলেন, ক্ষমতাসীন ও সাবেক ক্ষমতাসীন উভয় পক্ষই সমাবেশ-এর নামে অহেতুক কোটি কোটি টাকা খরচ করে জনগণের ভোগান্তি বাড়িয়ে একের পর এক কষ্টখেলায় মেতে উঠে প্রমাণ করছে যে, জাতির জন্য নূন্যতম মায়া বা দায়িত্ববোধ তাদের নেই, যা আছে, তা হলো লোভ- মোহ আর ক্ষমতায় আসার পাষবিক ইচ্ছে।


প্রজন্মনিউজ২৪/সাঈদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ