জমি নিয়ে দ্বন্দ্ব বৃদ্ধকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০১ ডিসেম্বর, ২০২২ ০৫:০৯:৪৭

জমি নিয়ে দ্বন্দ্ব বৃদ্ধকে কুপিয়ে হত্যা

নাজমুল ইসলাম জেলা প্রতিনিধিঃ জমি নিয়ে বিরোধের জেরে ঠাকুরগাঁওয়ে সমসের আলী নামে (৮০) এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা ০১ ডিসেম্বর (বৃহস্পতিবার) ভোরে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সাদুবান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধিরা জানান, বুধবার ৩০ নভেম্বর (বুধবার) আবদুর রহিম ও প্রতিপক্ষ সামসুলের সঙ্গে জমি নিয়ে বিরোধ হয়। এ সময় আবদুর রহিমের লোকজন সামসুলের লোকজনের ওপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সামসুলদের কাউকে না পেয়ে ভোরে তার চাচাতো ভাই সমসের আলীকে একা পেয়ে কুপিয়ে হত্যার পর ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহত সমসের আলীর ছেলে ফজিল বলেন, আগের দিন আবদুর রহিমের লোকজন আমাদের পিটিয়ে আহত করেও তারা শান্ত হননি। পরে রাতে তাদের লোকজনই বাবাকে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান প্রফেসর সোহেল রানা বলেন, জমি নিয়ে বিরোধ হবে এমন ঘটনা জানতে পেরে সামসুলের ছেলে মকলেস থানায় বিষয়টি অবগত করেন। এ সময় থানা পুলিশের পক্ষ থেকে পরামর্শ দেয়া হয় লিখিত অভিযোগ দেয়ার জন্য। কিন্তু লিখিত অভিযোগ সময়ের ব্যাপার জানালেও বালিয়াডাঙ্গী থানা পুলিশ ব্যবস্থা নেয়নি।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খয়রুল আনাম বলেন, জমি বিরোধের বিষয়ে আমাকে কেউ ফোন করেননি। তারা ৯৯৯-এ ফোন করেছিলেন। সেখান থেকে জানানোর পর তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে যায়। এখানে অসহযোগিতার বিষয়টি সত্য নয় বলে জানান তিনি।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ