ঝালকাঠিতে বিএনপির নেতা-কর্মীর নামে বোমা বিস্ফোরক আইনে মামলা

প্রকাশিত: ০১ ডিসেম্বর, ২০২২ ১১:২৭:৪৯

ঝালকাঠিতে বিএনপির নেতা-কর্মীর নামে বোমা বিস্ফোরক আইনে মামলা

সাব্বির ,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার রাজাপুর থানায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে আসামী করে বিস্ফোরক আইনে ১০৬ বিরুদ্বে মামলা দায়ের করা হয়েছে।

 গত, ২৯ নভেম্বর উপজেলা আওয়ামিলীগের দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ইলিয়াস বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় রাজাপুর উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক সহ ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭০/৮০জন সহ মোট ১০৬ জনকে আসামি করা হয়েছে। মামলা নং-৯

মামলার বিবরন থেকে জানাগেছে, গত ২৮ নভেম্বর রাত ১১ টার দিকে মামলার বাদি ও রাজাপুর উপজেলা আওয়ামিলীগের কয়েকজন নেতাকর্মী শুক্তাগর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন হাওলাদারের বাড়ীতে শীত উপলক্ষে দাওয়াত খেয়ে রওয়ানা দিয়ে রাত ১১ টা ৩৫ মিনিটে পিংড়ী মাধ্যমিক বিদ্যালয় অতিক্রম করার সময় শতাধিক বিএনপির নেতাকর্মী বিদ্যালয়ের পুরাতন টিনসেট ভবনের সামনের বারান্দায় গোপন শলাপরামর্শ করতে দেখে বিষয়টি জানতে টর্চলাইট নিয়ে ঘটনাস্থলে হাজির হলে উপস্থিত বিএনপির নেতাকর্মী তাদেরকে হত্যার উদ্দেশ্যে মারপিট করা সহ ৬ থেকে ৭ টি বোমা বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় বাদী সহ ৩ জন স্বাক্ষী আহত হলে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। 

এ বিষয়ে, মামলার প্রধান আসামি উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. তালুকদার আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থল পিংড়ীর মানুষের কাছে খোঁজ নিলেই জানা যাবে এমন কোন ঘটনা ঘটেছে কিনা। ঘটনা স্থলের মানুষ জানলোইনা অথচ আমাদের হয়রানির উদ্দেশ্যে মামলা হয়ে গেল।মুলত অবৈধ সরকার পতনে বিএনপির দেশব্যাপী চলমান আন্দোলন সংগ্রামে আমরা রাজাপুর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তমের নেতৃত্বে মাঠে রয়েছি। 

আমাদের মাঝে ভীতি তৈরি করে আন্দোলনে বাধা প্রদানের জন্য এই গায়েবী মামলা করা হয়েছে। সাধারন মানুষ বোঝে ৬/৭ টা বোমা মারলে শুধু প্রাথমিক চিকিৎসা নিয়েই সুস্থ হয়ে যায় কিভাবে? কোনো চক্রান্তই আমাদের দমাতে পারবেনা। এই স্বৈরাচারী সরকার পতনের আগ পর্যন্ত আমরা ঘরে উঠবনা।

এ বিষয়ে, রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয় নাই। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


প্রজন্মনিউজ২৪/এ আর 
 

এ সম্পর্কিত খবর

ঝালকাঠিতে বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মানববন্ধন

রোহিঙ্গাদের মাধ্যমে আন্তর্জাতিক সন্ত্রাসীরা অনুপ্রবেশ করতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী

আদালত থেকে জঙ্গি ছিনিয়ে নেওয়ার মামলার প্রতিবেদন ১ মার্চ

বাংলা একাডেমী সাহিত্য পুরস্কার পেলেন রাবির দুই অধ্যাপক

এতিমের ক্যাপিটেশন গ্র্যান্ট প্রকল্পের অর্থ আত্মসাধের অভিযোগ    

পদ না থাকলে কেউ সালামও দেবে না : কাদের

অমর একুশে বই মেলায় আসছে কুবির তিন শিক্ষকের বই 

বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে ইসলামি ছাত্র আন্দোলনের মানববন্ধন

বিপিএলে ব্যাট হাতে দাপট দেখাচ্ছেন দেশি ক্রিকেটাররা

গণতন্ত্র পুনরুদ্ধারের’ দাবিতে বিএনপির পদযাত্রা কর্মসূচি     

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ