নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০২২ ০৪:০৪:৪৫

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ফাহাদ হোসেন,নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ডিবেটিং সোসাইটির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং ডিবেটিং সোসাইটির নিজস্ব অফিস উদ্বোধন করা হয়েছে।

২৮ শে নভেম্বর (সোমবার) প্রধান অতিথি হিসেবেনোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন এবং নিজস্ব অফিস উদ্বোধন করেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি ভবনের পাশে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নিজস্ব অফিস উদ্বোধন করেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম। এসময়ে অফিসের পাশে কৃষ্ণচূড়া বৃক্ষরোপন করেন নোবিপ্রবি উপাচার্য।

অফিস উদ্বোধনের পর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালির নেতৃত্ব প্রদান নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড.মো.দিদার-উল-আলম। র‌্যালির শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য বলেন, " নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির পনেরো তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাই সংগঠনটির সদস্যদের। নোবিপ্রবির সুনাম বৃদ্ধি জন্য কাজ করে যাচ্ছে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি। সংগঠনটির কার্যক্রম ক্যাম্পাসের গন্ডি পেরিয়ে এখন সারাদেশে ছড়িয়ে পড়েছে। এসময়ে, তিনি মেধা বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি বিতর্ক, খেলাধুলাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত থাকার পরামর্শ দেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন ও প্রক্টর অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর,নোবিপ্রবির ভাষা শহিদ আবদুস সালাম হলের প্রভোস্ট অধ্যাপক ড. আনিসুজ্জামান, সাবেক স্পিকার আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট সহযোগী অধ্যাপক ড.মেহেদী হাসান রুবেল, নোবিপ্রবির ছাত্র পরামর্শক উপদেষ্টা বিপ্লব মল্লিক, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফাসানা মৌসুমি, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সহকারী মডারেটর প্রভাষক এ কিউ এম সালাউদ্দিন পাঠান ও প্রভাষক আফরিদা জিননুরাইন উর্বী।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ