সিনেমাকে বিদায় জানাচ্ছেন সাই

প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০২২ ০১:৫৬:০২

সিনেমাকে বিদায় জানাচ্ছেন সাই

দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। যার স্নিগ্ধ মুখখানা দেখলে মনে আসে অন্যরকম প্রশান্তি। তার অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। দর্শকদের কাছে সাই মানেই যেন একরাশ কোঁকড়া চুল ও শুভ্রতা। মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় অভিনয় করে সবার নজরে আসেন সাই। এটি ছিল নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা।

৩০ বছর বয়সী সাই এখন দক্ষিণের ভার্সেটাইল অভিনেত্রী।  তিনি ইন্ডাস্ট্রির বাকি তারকার চেয়ে একেবারেই আলাদা। কখনো খোলামেলা পোশাকে দেখা যায়নি তাকে। নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। অভিনেত্রী ছাড়াও তার আরও এক পরিচয় আছে আর সেটি হলো তিনি একজন ডাক্তার। জর্জিয়াতে চিকিৎসাবিজ্ঞানে পড়াশোনা করেছেন তিনি। 

ভালো লাগার জায়গা থেকে অভিনয়ে নাম লেখান। যার জন্য ডাক্তারি পেশায় ঠিকমতো সময় দিতে পারেননি। তবে এবার দক্ষিণী ইন্ডাস্ট্রির বাতাসে গুঞ্জন যে সিনেমাকে বিদায় জানাচ্ছেন সাই!

ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডট নেট সূত্রে জানা গেছে, হাসপাতাল প্রতিষ্ঠার পরিকল্পনা করেছেন সাই পল্লবী। হাসপাতাল প্রতিষ্ঠার পর এই পেশার প্রতি মনোযোগ দিতে চান এই অভিনেত্রী। যার জন্য গুঞ্জন উড়ছে, অভিনয় ছেড়ে দেবেন তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিষয়টি নিয়ে জোর জল্পনা চললেও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি সাই পল্লবী।

সাই তামিল নাড়ুর কোয়েম্বাটুরে হাসপাতালটি নির্মাণ করতে চাচ্ছেন। সাই পল্লবী এবং তার ছোট বোন পূজা হাসপাতালের দেখাশোনা করবেন। সাধারণ হয়েও অসাধারণ কথাটা যেন সাই পল্লবীর জন্যই প্রযোজ্য। এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। গত ১৫ জুলাই মুক্তি পায় তামিল ভাষার এ সিনেমা।  এ সিনেমা মুক্তির পর নতুন কোনো সিনেমার কাজ হাতে নেননি সাই পল্লবী। যার রেশেই গুঞ্জন আরও উসকে উঠেছে। এখন সময়ই বলে দেবে কোন পথে হাঁটবেন সাই পল্লবী।


প্রজন্মনিউজ২৪/এ কে

এ সম্পর্কিত খবর

১মাসে ৫৯৩ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৮৫ যাত্রী কল্যাণ সমিতি

সারাদেশে ১০ দফা দাবিতে বিএনপির সমাবেশ চলছে

বগুড়া শিবগঞ্জে জামায়াতের ৯ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ

মানুষের স্বপ্ন বাস্তবে রূপ দিচ্ছে সরকার : তথ্যমন্ত্রী

কোটচাঁদপুরে মাটি বোঝাই ট্র্যাক্টরের ধাক্কায় নিহত এক

তামাকজাত পণ্য বিক্রয়ে লাইসেন্সিং ব্যবস্থার দাবিতে অবস্থান কর্মস‚চি

মানুষকে বিভ্রান্ত করা রাজনীতির অংশ হতে পারে না : শিক্ষামন্ত্রী

‘স্মার্ট বাংলাদেশ মানে স্মার্ট নাগরিক’:শিক্ষামন্ত্রী

অধ্যক্ষ সালাম মাদানী'র বিরুদ্ধে মামলায় জনগণের নিন্দা ও প্রতিবাদ

শাহরুখকে নিয়ে যা বললেন ‘দ্য অ্যালকেমিস্ট’ লেখক পাওলো

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ