মহাখালীতে ট্রেনের ধাক্কায় আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০২২ ০১:২৬:১২

মহাখালীতে ট্রেনের ধাক্কায় আহত যুবকের মৃত্যু

রাজধানীর মহাখালী রেলগেইট এলাকায় ট্রেনের ধাক্কায় আহত বদরুল আলম (৩৫) মারা গেছেন। আজ সোমবার সকাল ৭টা ৩৭ মিনিটে তিনি মারা যান। এর আগে গুরুতর আহতাবস্থায় পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।

গতকাল রোববার সন্ধ্যা ৭টার দিকে মহাখালী রেলগেইট এলাকায় রাস্তা পারাপারের সময় কমলাপুরগামী ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন বদরুল। ঘটনাস্থল থেকে পথচারী মেহেদী হাসান তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে বদরুলের মৃত্যু হয়।

মৃতের ভগ্নিপতি শাহ আলম বলেন, ‘বদরুল একসময় মহাখালী শাহীন কলেজে লেখাপড়া করতেন। সেই সুবাদে মহাখালী এলাকায় মাঝে মাঝে বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতেন। গতকাল তিনি নারায়ণগঞ্জ থেকে মহাখালীতে যান। রাতে খবর পাই ট্রেনের ধাক্কা আহত হয়েছেন।’

নিহত বদরুল নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুর রব সবুরের ছেলে। তিনি পেশায় মুদি ব্যবসায়ী ছিলেন। দুই ভাই, দুই বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। স্ত্রী ও ছয় মাস বয়সী এক পুত্র সন্তান রয়েছে তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন ‘মৃতদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট (ঢাকা রেলওয়ে) থানাকে অবহিত করা হয়েছে।’


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ