চট্টগ্রাম ক্যারিয়ার ক্লাব এর উদ্বোধনী অনুষ্ঠান:সিটি কলেজ

প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০২২ ১১:০৮:৪৬

চট্টগ্রাম ক্যারিয়ার ক্লাব এর উদ্বোধনী অনুষ্ঠান:সিটি কলেজ

চট্রগ্রাম প্রতিনিধিঃ চট্রগ্রাম সরকারি সিটি কলেজ এর ক্যারিয়ার ক্লাব উদ্বোধনী অনুষ্টান "Career Preparedness"  অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর)  সকাল ১০  টা থেকে ১ টা পযর্ন্ত  কলেজ অডিটোরিয়ামে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রফেসর ড. সুদীপা দত্ত, অধ্যক্ষ  সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এর সভাপতিত্বে এবং পুষ্পিতা চৌধুরী ও তৌহিদ আহমেদ এর সঞ্চালনায় সম্পন্ন হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সৌমিত্র কুমার মুৎসুদ্দি, হেড অব কর্পোরেট এফেয়ার্স,  বি এস আর এম লিমিটেড।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর আব্দুল আলিম, সংগঠক , বিশ্ব সাহিত্য কেন্দ্র চট্টগ্রাম ও প্রফেসর আবু মো. মেহেদী হাসান, উপাধ্যক্ষ, সরকারি সিটি কলেজ, চট্টগ্রাম । এছাড়া শিক্ষক পরিষদ সম্পাদক জনাব আজম আনোয়ার সাদাত এবং শিক্ষক ক্লাব সম্পাদক জনাব গোলাম মহিউদ্দিন উপস্থিত ছিলেন। 

উক্ত অনুষ্টানে  জনাব সৌমিত্র কুমার মুৎসুদ্দি ক্যারিয়ার কাউন্সেলিং নিয়ে একটি অসাধারন সেশন পরিচালনা করেন । এ অনুষ্টানে শিক্ষার্থী, শিক্ষক, ক্লাবের সদস্য মিলিয়ে সর্বমোট প্রায় ৩৫০ জন উপস্থিত ছিলেন।  এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ডিপার্টমেন্ট এর শিক্ষকবৃন্দ, ক্লাবের এডভাইসর প্যানেল, সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এর ছাত্রলীগ ও ছাত্রসংসদ এর নেতৃবৃন্দ, সেন্ট্রাল টিমের সকল সদস্য, ইয়ার কোর্ডিনেটরসহ অন্যান্য। 

অনুষ্ঠানে  উপস্থিত বক্তারা চতুর্থ শিল্প বিপ্লবের সাথে সামঞ্জস্য রেখে ক্যারিয়ার গঠনের দিকে গুরুত্ব আরোপ করেন। অনুষ্টানের সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ও ছাত্রসংসদ (দিবা ও বৈকালিক), সরকারি সিটি কলেজ চট্টগ্রাম।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ