সাংবাদিককে হত্যার হুমকি:আসাদুজ্জামান লাবলু

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২২ ১২:০৭:১৪ || পরিবর্তিত: ২৬ নভেম্বর, ২০২২ ১২:০৭:১৪

সাংবাদিককে হত্যার হুমকি:আসাদুজ্জামান লাবলু

নাজমুল ইসলাম জেলা প্রতিনিধিঃ রাস্তা সংস্কারে অনিয়মের সংবাদ প্রকাশের জেরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সাংবাদিক আল মামুন জীবনকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়েছেন আসাদুজ্জামান লাবলু নামে এক ঠিকাদার। এ সময় তার স্ত্রীর চরিত্র নিয়ে অশালীন মন্তব্য করেছেন। এমন ঘটনার পর বালিয়াডাঙ্গী থানায় লিখিত অভিযোগ করেছেন ওই সাংবাদিক।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে বালিয়াডাঙ্গী লাহিড়ী সড়কের পুরাতন মুক্তিযোদ্ধা অফিসের পাশেই একটি খাবার হোটেলে এ ঘটনা ঘটে। এ সময় ঠিকাদার আসাদুজ্জামান লাবলুর সঙ্গে আরও দুজন ছিল।

সাংবাদিক আল মামুন জীবন দৈনিক আজকের পত্রিকার বালিয়াডাঙ্গী প্রতিনিধি হিসেবে কাজ করেন। তিনি ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির কার্যকরী সদস্য।

সাংবাদিক আল মামুন জীবন বলেন, দুপুরে হোটেলে খাওয়ার সময় ফোন করে আমার স্ত্রীর কথা জিজ্ঞাসা করে। এরপরে স্ত্রীর চরিত্র নিয়ে বাজে মন্তব্য করে বলেন যে, নিজের বাড়ির খোঁজ রাখেন না, অন্যজনের খবর নিয়ে বেড়াচ্ছেন। এরপর পরিচয় জানতে চেয়ে আমি হোটেলে খাবার খাচ্ছিলাম। মোবাইলে হোটেলের ঠিকানা দিলে সেখানে উপস্থিত হয় ঠিকাদার ও তার সঙ্গে থাকা আরও দুজন। সেখানে তার স্ত্রীকে নিয়ে নানা অশালীন মন্তব্যসহ ঠাকুরগাঁও এলে তোমাকে দেখে নেব, আমার পেছনে লাগছো, আমাকে চিনো না। এরপর তার রেগে যাওয়ার কারণ জানতে চাইলে অশ্লীল ভাষায় গালাগাল ও মারধর করতে এগিয়ে আসে। উপস্থিত লোকজন এগিয়ে এলে ঠিকাদারের লোকজন ঘটনাস্থল থেকে চলে যায়।

এর আগে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের লাহিড়ী বাজার থেকে পাড়িয়া ইউনিয়নের পাড়িয়া বাজার পর্যন্ত ৫.১ কিলোমিটার পাকা রাস্তা সংস্কারকাজে স্থানীয়রা অনিয়মের অভিযোগ করলে ‘নিম্নমানের কাজ বন্ধের চেষ্টায় ঠিকাদার-স্থানীয়দের হাতাহাতি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। সেই সংবাদ প্রকাশের জেরে বৃহস্পতিবার দুপুরে ওই সাংবাদিকের স্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য ও দেখে নেয়ার হুমকি দেয়।

অভিযোগ প্রসঙ্গে ঠিকাদার আসাদুজ্জামান লাবলু জানান, বর্তমানে জিনিসপত্রের দাম অনেক বেড়েছে। আর সাংবাদিকরা শুধু আমার কাজগুলো দেখছে। অন্য ঠিকাদারের কাজে অনিয়ম হলেও তাদের চোখে পড়ে না। তাই রাগে এমন ঘটনা ঘটেছে।

ঠাকুরগাঁও এলজিইডির নির্বাহী প্রকৌশলী শাহারুল আলম মণ্ডল আলম বলেন, কারো সঙ্গে এমন আচরণ করা মোটেই ঠিক হয়নি। আমি খোঁজ নেব। এ ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ঠাকুরগাঁওয়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এ বিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল প্রধান বলেন, এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সে সঙ্গে ঠাকুরগাঁও এলজিইডির কর্মকর্তারা ওই ঠিকাদারি প্রতিষ্ঠানের করা কাজগুলোর অনিয়ম তদন্ত করে লাইসেন্স বাতিলের ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


প্রজন্মনিউজ২৪/এ কে

এ সম্পর্কিত খবর

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

খুবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মৃত্যুর হুমকি পেলেন ডি মারিয়া

পাবনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহত্যা

সড়কে খোঁড়াখুঁড়ি, ভোগান্তি

উপাচার্যের আশ্বস্তের পরও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা জবি শিক্ষার্থীদের

জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন চলছে-ডামি সরকারের পতন না হওয়া পর্যন্ত চলবে: ড. মঈন খান

আল-শিফা হাসপাতালে হামাসের ১৪০ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের

প্রক্টর অফিসে তালা ঝুলানোর হুশিয়ারি জবি শিক্ষার্থীদের

দেওয়ানগঞ্জে মেয়র এর নির্দেশে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ