১ কেজি গাঁজাসহ আসামি গ্রেফতার

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২২ ১১:৩০:৩১

১ কেজি গাঁজাসহ আসামি গ্রেফতার

আজিজার রহমান দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক ব্যবসায়ী রায়হানুল ইসলাম (২৯) নামে এক যুবককে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। 

পুলিশ জানায়, বিক্রির জন্য এক কেজি গাঁজা কিনে বাড়ির দিকে যাচ্ছিল মাদক ব্যবসায়ী রায়হানুল ইসলাম (২৯)। নদী পার হলেই পৌঁছে যেত বাড়িতে। তবে ঘাট পার হবার আগেই তার পিছু নেয় পুলিশ। দৌঁড়ে পালানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত পুলিশ তাকে আটক করে।

২৪ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার সময় উপ-পরিদর্শক (এসআই) মোজাফ্ফর রহমানের নেতৃত্বে মাদক ব্যবসায়ী রায়হানুলকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এসময় তার কাছে থাকা একটি ব্যাগ থেকে এক কেজি গাঁজা জব্দ করে পুলিশ। যার বাজারমূল্যে প্রায় ৩০ হাজার টাকা।

পরে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে। গ্রেফতারকৃত রায়হানুল ইসলাম ঘোড়াঘাট উপজেলার বালিয়া-কৈইপাড়া গ্রামের মৃত শমসের আলীর পুত্র। সে দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছিল। তবে সে কিছুটা চতুর হওয়ায় ইতিপূর্বে তার বিরুদ্ধে মাদকের কোন মামলা হয়নি বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বলেন, ‘আমাদের কাছে খবর ছিল যে উপজেলার বলগাড়ী-কৈইপাড়া গ্রামের উপর দিয়ে একজন মাদক ব্যবসায়ী বেশ কিছু মাদক নিয়ে যাবে। আমাদের পুলিশের একটি দল সেখানে অবস্থান করছিল। রাত দেড়টার সময় মাদক ব্যবসায়ী রায়হানুল ইসলাম (২৯) ব্যাগের মধ্যে গাঁজা নিয়ে বাড়িতে ফিরছিল। আমাদের অবস্থান বুঝতে পেরে সে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তবে আমরা তাকে আটক করতে সক্ষম হই। গ্রেফতারকৃত আসামী রায়হানুল ইসলামকে শুক্রবার জেলহাজতে পাঠানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ