কুমিল্লার টাউন হল মাঠ কানায় কানায় পূর্ণ

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২২ ১০:১৬:৫৭ || পরিবর্তিত: ২৬ নভেম্বর, ২০২২ ১০:১৬:৫৭

কুমিল্লার টাউন হল মাঠ কানায় কানায় পূর্ণ

কুমিল্লায় বিএনপির গণসমাবেশ শনিবার (২৬ নভেম্বর)। সকাল হতে না হতেই কানায় কানায় পূর্ণ জেলার টাউন হল মাঠ। খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীরা। মধ্যরাতেও স্লোগানে স্লোগানে মুখরিত ছিল নগরীর টাউন হল মাঠ। এদিকে বিশৃঙ্খলা করলে প্রতিহতের ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ।

সরেজমিনে দেখা গেছে, টাউন হল মাঠ বিভিন্ন জেলা থেকে আসা বিএনপি নেতাকর্মীতে পূর্ণ হয়ে গেছে। এদের মধ্যে কেউ কেউ স্মার্টফোনে লাইভ করছেন, কেউবা সেলফি তুলছেন। মাথায় ক্যাপ, বুকে নেতাকর্মীদের ছবি সংবলিত টিশার্ট পরে ঘুরে বেড়াচ্ছেন অনেকে।

নোয়াখালী থেকে আসা বিএনপিকর্মী আফজাল হোসেন বলেন, সরকার পতন আন্দোলনে ঘর থেকে বের হয়েছি। খোলা আকাশের নিচে ঘুমিয়ে আত্মতৃপ্তি পাচ্ছি।

লক্ষ্মীপুর থেকে আসা কৃষকদলের নেতা জহিরুল ইসলাম সুমন বলেন, আমরা তিন দিন আগে কুমিল্লায় এসেছি। কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর ফ্ল্যাটে অবস্থান নিয়েছি। সেখানেই আমাদের থাকা এবং খাওয়ার ব্যবস্থা করেছেন তিনি। সাক্কুর পক্ষ থেকে ৭৮টি ফ্ল্যাটে থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়।

জানা গেছে, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। কুমিল্লার বিভাগীয় এ সমাবেশ প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কুমিল্লার এই কর্মসূচির মধ্য দিয়ে শেষ হবে দলটির ৮টি সাংগঠনিক বিভাগের গণসমাবেশ। এরপর রাজশাহী ও ঢাকায় সমাবেশের মধ্য দিয়ে শেষ হবে কর্মসূচি।


প্রজন্মনিউজ২৪/এ কে

এ সম্পর্কিত খবর

চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি

আদালত অবমাননা : বিএনপিপন্থি সাত আইনজীবীর বিষয়ে আদেশ পেছাল

বিশ্ব বই দিবস উপলক্ষ্যে শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিতে রাবিতে 'মলাট' চালু

ফরিদপুরে দুই শ্রমিক হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৭ কেএনএফ সদস্য কারাগারে

জলবায়ু পরিবর্তনের মূল আঘাত যাচ্ছে এশিয়ার ওপর দিয়ে: জাতিসংঘ

ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী

র‌্যাবের গণমাধ্যম শাখার নতুন পরিচালক কমান্ডার আরাফাত

হারের দায় মুস্তাফিজের কাঁধে দিতে চান না অধিনায়ক

পর্যটকশূন্য হয়ে পড়েছে কুয়াকাটা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ