সমাবেশস্থলেই জুমার নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা

প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২২ ০৩:০৮:২৫ || পরিবর্তিত: ২৫ নভেম্বর, ২০২২ ০৩:০৮:২৫

সমাবেশস্থলেই জুমার নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থলেই জুমার নামাজ আদায় করেছেন বিএনপির নেতাকর্মীরা। এসময় কেন্দ্রীয় একাধিক নেতাও তাদের সঙ্গে ছিলেন।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে হাজী ইয়াছিন ও সাক্কু গ্রুপ পৃথকভাবে টাউনহল মাঠে নামাজ আদায় করে। মাঠের পশ্চিম পাশে ইয়াছিন গ্রুপ আর পূর্ব পাশে ছিল সাবেক মেয়র সাক্কু গ্রুপ।

ইয়াছিন গ্রুপের নামাজে ইমামতি করেন কেন্দ্রীয় ওলামাদলের আহ্বায়ক মাওলানা নেছার আহমেদ। নামাজে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির ভাইস প্রেসিডেন্ট বরকত উল্যাহ বুলু, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া, কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াসিন, শিল্প সম্পাদক কামাল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

শনিবার অষ্টম বিভাগীয় গণসমাবেশ হবে কুমিল্লায়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ