নয়াপল্টনেই মহাসমাবেশের অনুমতি দেবে সরকার: মোশাররফ

প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২২ ০২:১৬:১২

নয়াপল্টনেই মহাসমাবেশের অনুমতি দেবে সরকার: মোশাররফ

সরকার আগামী ১০ ডিসেম্বর নয়াপল্টনেই বিএনপিকে মহাসমাবেশের অনুমতি দেবে বলে আশা প্রকাশ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

কুমিল্লায় বিএনপি বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে শুক্রবার (২৫ নভেম্বর) সকালে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগের কোনো খোঁজ থাকবে না। কোনো অপশক্তি দমিয়ে রাখতে পারবে না। জনগণ সরকারকে লালকার্ড দেখাবে। ইতোমধ্যে বিএনপি নেতাদের বাড়িতে হামলা, হুমকি-ধামকি ও গায়েবি মামলা দেয়া হচ্ছে।

সোহরাওয়ার্দী উদ্যানে নয়, ১০ ডিসেম্বর পল্টনে মহাসমাবেশ অনুমতি দেবে সরকার-এমন আশা প্রকাশ করে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে জাতীয় ও আন্তর্জাতিকভাবে। কুমিল্লার সমাবেশ উপলক্ষে ইতোমধ্যে লক্ষাধিক নেতাকর্মী শহর ও আশপাশের অবস্থান করছেন।

আওয়ামী লীগ গত ১৪ বছরে গণতন্ত্রকে হত্যা করেছে উল্লেখ করে তিনি বলেন, গুম, খুন, মামলা, মানবাধিকার লঙ্ঘন করেছে সরকার। এটা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। আমেরিকা আমাদের র‌্যাবের মতো একটি বাহিনীকে নিষেধাজ্ঞা দিয়েছে। মানবাধিকার লঙ্ঘনের জন্য পুলিশ ও সেনাপ্রধানের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছে। সরকারি দলের লোকজনের যে অপকর্ম, লুটপাট; তারা ব্যাংক খালি করে বিদেশে পাচার করেছে। ডলারের অভাব। ব্যবসায়ীরা এলসি (ঋণপত্র) খুলতে পারছে না, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিং; প্রধানমন্ত্রী বলেছিলেন, লোডশেডিং মিউজিয়ামের পাঠানো হয়েছে, সেই লোডশেডিং জনগণকে বিপর্যস্ত করে ফেলছে।


প্রজন্মনিউজ২৪/এ কে 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ