পদের লোভে আওয়ামী লীগ নেতার সঙ্গে তরুণীর শারীরিক সর্ম্পক

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২২ ০৩:৪১:৫৭

পদের লোভে আওয়ামী লীগ নেতার সঙ্গে তরুণীর শারীরিক সর্ম্পক

অনলাইন ডেস্ক:কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আব্দুর রহমান মাস্টারেরবিরুদ্ধে পদ-পদবির লোভ দেখিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে প্রতারণার অভিযোগ উঠেছে। । 

বুধবার (২৩ নভেম্বর) গাজীপুর মহানগরের শিববাড়ী এলাকায় ইউরো-বাংলা রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে ওই তরুণী এ অভিযোগ করেন।

তরুণী জানান, গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আব্দুর রহমান মাস্টার আমাকে যুব মহিলা লীগের পদ-পদবির প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কে বাধ্য করেন। এরপর থেকে তিনি যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন। এ ঘটনায় আব্দুর রহমান মাস্টারকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি। 

গত মাসে কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই তরুণীর সঙ্গে আব্দুর রহমান মাস্টারের একটি অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়। ভিডিও ভাইরালের পর সম্মেলন শেষ হলেও এখনো কোনাবাড়ী থানা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়নি।

ভিডিও প্রসঙ্গে ভুক্তভোগী ওই তরুণী বলেন, কোনাবাড়ী যুব মহিলা লীগের কমিটিতে নেয়া হবে এই প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে যোগাযোগ করেন তিনি (আব্দুর রহমান মাস্টার)। আমার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কও করেন। কিন্তু আওয়ামী যুব মহিলা লীগের কমিটিতে আমাকে রাখা হয়নি।

তিনি বলেন, আমি কোনাবাড়ী থানায়  গিয়েছি, কিন্তু পুলিশ ওই মাস্টারের নাম শোনার পর তারা তাদের ইচ্ছা মতো লিখে একটি জিডি নেয়।

অ্যাডভোকেট আবদুর রহমান মাস্টার কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী  এটিকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন।


প্রজন্মনিউজ২৪/সাঈদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ