ঠাকুরগাঁওয়ে ফিক্শ্চার ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ২১ নভেম্বর, ২০২২ ০৩:৫৯:৩৬

ঠাকুরগাঁওয়ে ফিক্শ্চার ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

আবুল কালাম আজাদ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সরকারি কলেজের প্রধান মাঠ প্রাঙ্গনে ফিক্শ্চার ব্যাডমিন্টন টুর্নামেন্টে-২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে । সোমবার (২১নভেম্বর) ১১.৩০ টায় বার্ষিক ক্রিড়া কমিটির আয়োজনে শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে টুর্নামেন্টি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল জলিল, উপাধ্যক্ষ প্রফেসর জিন্নাতুন নাহার, শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মোঃ সামিউল ইসালাম এছাড়াও বিভিন্ন বিভাগের প্রধানগন উপস্থিত ছিলেন।সভাপতিত্ব করেন প্রফেসর মোঃ রফিকুল আলম,আহ্বায়ক উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

উদ্বোধনী বক্তবে ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল জলিল, বলেন পড়ালেখার পাশাপাশি খেলাধুলা মানুয়ের মন ও দেহ কে সতেজ রাখে। শরীর ভালো থাকলে মন আর মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যমে সব কিছু ভালো চলে। আর খেলা হলো সেই ভালো থাকার মূলমন্ত্র। খেলা শিক্ষার্থীদের মন জগতের আনন্দ উল্লাসের একমাত্র খোরাক হিসেবে কাজ করে বলে আমি মনে করি।

কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র মোঃ লিটন আহম্মেদ বলেন, খেলাধুলা মন ও মগজের স্বস্থি যোজায়। প্রতিবছর আমাদের কলেজের আয়োজনে ক্রিকেট, ফুটবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। এসব খেলাগুলো আমাদরে প্রত্যেকটি বিভাগের ছেলে-মেয়েদের উজ্জিবিত করে।আর এজন্য আমার সবাই আনন্দিত।

রসায়ন বিভাগের প্রথম বর্ষের ছাত্র মোঃ শামীম রানা বলেন, কলেজ কর্তৃক এমন উদ্যোগ অন্যান্য প্রতষ্ঠানদের অনুপ্রাণিত করবে।শিক্ষার্থীদের গবেষনার কাজে মনোযোগ বাড়াতে সহায়তা করবে এবং আমি এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

উদ্বোধনী খেলায় পদার্থবিজ্ঞান বিভাগ ও উদ্ভিদবিজ্ঞান বিভাগ এই দুটি দল অংশগ্রহন করেন। মোট ১৬ টি দলের অংশগ্রহনে এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।


প্রজন্মনিউজ২৪/এ কে

এ সম্পর্কিত খবর

সিলেট সেনানিবাসে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সমরাস্ত্র প্রদর্শনী

পবিপ্রবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে

উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ ভারতের আদালতের

সরকার ছদ্মবেশে একদলীয় শাসন চাপিয়ে দিচ্ছে : মির্জা ফখরুল

আইপিএলে ফিরে এসেই বুমরাহর রেকর্ড

হাবিপ্রবিতে নবম গ্রেড হতে তদুর্ধ্ব কর্মকর্তাগণের জন্য দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

দীর্ঘদিন বন্ধ ভিক্টোরিয়ার একমাত্র ক্যান্টিন।। পুনরায় চালুর দাবি শিক্ষার্থীদের

ডিপিএল এ মাঠে ফিরেই মাশরাফির নতুন চমকে জয় হয় দলের

দীর্ঘদিন বন্ধ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের একমাত্র ক্যান্টিন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডি-নথির যুগে প্রবেশ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন