চতুর্থ শ্রেণির ছাত্রের মৃত্যু,বড় ভাই গ্রেফতার

প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০২২ ১১:২২:৫১

চতুর্থ শ্রেণির ছাত্রের মৃত্যু,বড় ভাই গ্রেফতার

 নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে।  এ ঘটনায় নিহতের বড় ভাই নুরুল ইসলাম আজাদকে (২২) গ্রেফতার করে পুলিশ।  

নিহত মোহাম্মদ হোসাইন রাব্বি (১২) উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মো.হুমায়ন কবিরের ছেলে এবং একই এলাকার আরপি আরডি একাডেমী স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। 

 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার সন্ধ্যার দিকে রাব্বি উপজেলার কামলার পোল এলাকায় বাবার পাইপ দোকানে যায়। সেখানে ঘন্টা দুয়েক থাকার পর বাড়িতে চলে আসে।  এরপর ঘরে এসে ডয়িং রুমের খাটের ওপর অজ্ঞান হয়ে পড়ে। পরে সেখান থেকে পরিবারের সদস্যরা তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
স্থানীয়দের অভিযোগ, রাতে বাহিরে দীর্ঘ সময় আড্ডা মেরে ঘরে ফেরায় বড় ভাই আজাদ ছোট ভাই রাব্বিকে শাসন করে চড় থাপ্পড় দেয়। এতে ছোট ভাই স্ট্রোক করে মারা যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পুষ্প বরণ চাকমা জানান, নিহত শিক্ষার্থীর কপালের বাম পাশে একটু কাটা দাগ রয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টার মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।  এর আগে, গতকাল বুধবার ১৬ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের হোককুইন্নাদের বাড়িতে এ ঘটনা ঘটে।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গতকাল বুধবার রাত ১১টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

    

ওসি আরো জানায়,এ ঘটনায় অপমৃত্য মামলা হয়েছে।  নিহতের বড় ভাইকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  


 প্রজন্মনিউজ২৪/এ আর 

এ সম্পর্কিত খবর

হরিণাকুন্ডুতে নিজ ব্যবসায় প্রতিষ্ঠানে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

পবিপ্রবি’র সাথে জিজেইউএস’র মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত 

রৌমারীতে ভিডাব্লিউবিতে কার্ড নিশ্চিত করতে  অগ্রীম অর্থ আদায়ের অভিযোগ 

১০ ডিসেম্বর আওয়ামী লীগের নেতাকর্মী পাহারায় থাকবে: কাদের

বেনাপোল চেকপোস্টে অসুস্থ যাত্রীদের সেবায় হুইল চেয়ার উপহার

শাকিব খান বলেছিলেন তিনি আগের সম্পর্কে সুখী নন

স্বাস্থ্যমন্ত্রীও রক্ষা পাচ্ছেন না মশার উৎপাত থেকে

১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করে সরকার প্রতিবন্ধকতা সৃষ্টি করছে: রিজভী

গাইবান্ধায় যুবদলের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

জরাজীর্ণ অবস্থায় পবিপ্রবি'র অডিটোরিয়াম 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ