বালিয়াড়ি কিশোর থিয়েটারের বর্ণিল সাংস্কৃতিক উৎসব ও নাট্য মঞ্চায়ন

প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০২২ ১০:৫১:৪৩

বালিয়াড়ি কিশোর থিয়েটারের বর্ণিল সাংস্কৃতিক উৎসব ও নাট্য মঞ্চায়ন

 বালিয়াড়ি কিশোর থিয়েটার একটি শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন।প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠন শিশু-কিশোরদের মাঝে সুন্দর, সুস্থ ও দেশজ সংস্কৃতির বিকাশে কাজ করে যাচ্ছে। 

এরই ধারাবাহিকতায় বিগত ১৪ নভেম্বর'২২ খ্রি. "সুস্থ নাটক, সুন্দর পৃথিবী" এ স্লোগানকে সামনে রেখে  বালিয়াড়ি কিশোর থিয়েটার পরিচালক খাইরুল ইসলাম আদিব এর ব্যবস্থাপনায় অনুষ্ঠানের প্রথম পর্বে পরিবেশন হয় সাংস্কৃতিক অনুষ্ঠান 'স্বপ্নগুলো মেলবে ডানা' এতে অংশগ্রহণ করে বালিয়াড়ি কিশোর থিয়েটারের এক ঝাঁক শিল্পী ও আবৃত্তিকার এবং দ্বিতীয় পর্বে পরিবেশন হয়  ডাঃ আকরাম হোসেনের রচনায় ও নাট্যকার এ এইচ এম রিদুয়ানের নির্দেশনায় নাটক -'দ্যা সিক্রেট সেভেন'। এতে অভিনয় করে বালিয়াড়ি কিশোর থিয়েটারের উদীয়মান একদল কিশোর অভিনেতা। 


বালিয়াড়ি কিশোর থিয়েটারের এ মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসব সভাপতিত্ব করেন, বালিয়াড়ির কিশোর থিয়েটারের উপদেষ্টা পরিষদ সভাপতি এড. মুহাম্মদ বাকের। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শৈশব ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ও বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদের সম্মানিত কাউন্সিলর আবরারুল হক। অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, কবি রুহুল কাদের বাবুল, সাংবাদিক হাসানুর রশিদ, কবি গল্পকার সোহেল ইকবাল, এড. নাজেম উদ্দীন সহ বিশিষ্ট নাট্যজন। 


অনুষ্ঠানে অতিথিরা উপস্থিত দর্শক ও শিশুকিশোরদের অভিভাবকগণের উদ্দেশ্য আশা ব্যক্ত করেন, তারা যেন শিশুদের মাঝে সুন্দর, সুস্থ ও দেশজ সংস্কৃতি লালন পালন করে এবং একটি সুন্দর পৃথিবী নির্মাণে সুস্থ নাট্য চর্চায় শিশুদের এগিয়ে রাখে।


প্রজন্মনিউজ২৪/এ আর 

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ