টুইটারে সংশোধনী

প্রকাশিত: ০৭ নভেম্বর, ২০২২ ১১:৩৯:৫৪

টুইটারে সংশোধনী

ইলন মাস্কের একটি ছবি স্মার্টফোনে মুদ্রিত টুইটার লোগোতে স্থাপিত এই ছবির ইলাস্ট্রেশনে 28 এপ্রিল, 2022-এ তোলা দেখা যায়।

ইলন মাস্ক রবিবার বলেছেন যে টুইটার ব্যবহারকারীরা ছদ্মবেশে জড়িত থাকার জন্য এটিকে একটি "প্যারোডি" অ্যাকাউন্ট হিসাবে স্পষ্টভাবে উল্লেখ না করে কোনো সতর্কতা ছাড়াই স্থায়ীভাবে স্থগিত করা হবে।

একটি পৃথক টুইটে, মাস্ক বলেছিলেন যে টুইটার স্থগিতাদেশের আগে আগে একটি সতর্কতা জারি করেছিল, কিন্তু টুইটার যেহেতু ব্যাপক যাচাইকরণের কাজ করছে, সেখানে কোনও সতর্কতা এবং "কোন ব্যতিক্রম" থাকবে না।
সব সাম্প্রতিক খবরের জন্য, ডেইলি স্টারের গুগল নিউজ চ্যানেল অনুসরণ করুন।

"টুইটার ব্লু-তে সাইন আপ করার জন্য এটি একটি শর্ত হিসাবে পরিষ্কারভাবে চিহ্নিত করা হবে," মাস্ক বলেছেন, কোনো নাম পরিবর্তন করলে যাচাইকৃত চেকমার্কের সাময়িক ক্ষতি হবে।

সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মের এলন মাস্কের প্রথম বড় সংশোধনীতে, টুইটার শনিবার অ্যাপলের অ্যাপ স্টোরে তার অ্যাপটি আপডেট করেছে যা নীল চেক যাচাইকরণ চিহ্নের জন্য $8 চার্জ করা শুরু করেছে।

টেসলা ইনকর্পোরেটেড (TSLA.O) বস মাস্ক, যিনি টুইটারের প্রধান নির্বাহী হিসাবেও কাজ করবেন, গত মাসে বলেছিলেন যে টুইটার "বিস্তৃতভাবে বিভিন্ন দৃষ্টিভঙ্গি" নিয়ে একটি বিষয়বস্তু মডারেশন কাউন্সিল গঠন করবে।

"কোনও বড় বিষয়বস্তুর সিদ্ধান্ত বা অ্যাকাউন্ট পুনঃস্থাপন সেই কাউন্সিলের আগে হবে না," তিনি যোগ করেছেন।

নিষিদ্ধ অ্যাকাউন্টগুলির বিষয়ে, মাস্ক গত সপ্তাহে বলেছিলেন যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের "এটি করার জন্য একটি পরিষ্কার প্রক্রিয়া" না হওয়া পর্যন্ত তাদের টুইটারে ফিরে যেতে দেওয়া হবে না।

এই ধরনের একটি প্রক্রিয়া তৈরি করতে কমপক্ষে আরও কয়েক সপ্তাহ সময় লাগবে, মাস্ক টুইট করেছেন, টুইটারের সবচেয়ে বিখ্যাত নিষিদ্ধ ব্যবহারকারী, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্ভাব্য প্রত্যাবর্তন সম্পর্কে আরও স্পষ্টতা দিয়েছেন। নতুন টাইমলাইন বোঝায় যে 8 নভেম্বর মধ্যবর্তী নির্বাচনের জন্য ট্রাম্প সময়মতো ফিরবেন না।


প্রজন্মনিউজ২৪/এ আর  


    

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ