আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

প্রকাশিত: ০৫ নভেম্বর, ২০২২ ০৪:৫৮:২০

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

সাকিবুর রহমান সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে মামুন (৩৩) নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব সিকদার। এর আগে রাতে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর ভাই জয়দর আলী।

হামলায় আহত মামুন আশুলিয়ার দক্ষিণ গৌরিপুর এলাকার আবুল হোসেনের ছেলে। অভিযুক্তরা হলো- আশুলিয়ার গৌরিপুর একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে হায়দার আলী (৩৫) ও শাওন (২২)।

অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে আশুলিয়ার দক্ষিণ গৌরিপুর এলাকায় মামুন নামের ওই যুবকের ওপর অতর্কিত হামলা চালায় অভিযুক্তরা। এ সময় তারা লোহার রড, লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট করে। পরে অভিযুক্ত হায়দার আলী হত্যার উদেশ্যে দাও দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব সিকদার বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ