দুইটি কিডনিই নষ্ট রাবি শিক্ষার্থীর, বাঁচার জন্য আকুতি

প্রকাশিত: ০১ নভেম্বর, ২০২২ ০৪:২২:১৯ || পরিবর্তিত: ০১ নভেম্বর, ২০২২ ০৪:২২:১৯

দুইটি কিডনিই নষ্ট রাবি শিক্ষার্থীর, বাঁচার জন্য আকুতি

রাবি প্রতিনিধি: দুরারোগ্য কিডনী রোগে আক্রান্ত হয়ে শরীরের দুইটি কিডনিই নষ্ট হয়ে গিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী মো. এনায়েত হোসেনের। তার কিডনি প্রতিস্থাপনের জন্য প্রায় ১০ লক্ষ টাকা প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু এনায়েতের বাবা পেশায় একজন কৃষক। চিকিৎসার জন্য এতো টাকা তার পক্ষে জোগাড় করা সম্ভব নয়।

মো. এনায়েত হোসেন রাবির হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। মাদারীপুর জেলার সদর থানার হায়দার বেপারি ও আলেয়া বেগমের সন্তান তিনি।

মো. এনায়েত হোসেন বলেন, আমি বর্তমানে কিডনি ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্স ইনস্টিউট চিকিৎসাধীন আছি। আমার চিকিৎসার জন্য ঔষধসহ প্রতি মাসে ৩০ হাজার টাকা খরচ হচ্ছে। সপ্তাহের তিনদিন পর পর ডায়ালাইসিস করা লাগে আমার। একমাত্র কিডনি প্রতিস্থাপন ছাড়া এ রোগের চিরস্থায়ী সমাধান নেই।

ডাক্তারের বরাত দিয়ে সোমবার (৩১ অক্টোবর) বিকেলে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ মাঈন উদ্দিন বলেন, এনায়েতের চিকিৎসার জন্য ১০ লক্ষ টাকা প্রয়োজন; যা তার পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব না। একারণে আমি তার সহপাঠীদের বলছি বিভিন্ন জায়গা থেকে টাকা সংগ্রহ করতে।

সাহায্য পাঠানোর ঠিকানা:
বিকাশ/নগদ/রকেট : ০১৭৮৩৫৮৩২৭২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ