বান্দরবানে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন

প্রকাশিত: ০৫ অক্টোবর, ২০২২ ০১:২৬:৫৮

বান্দরবানে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন

এস এম শাহাদাৎ হোছাইন: জাতীয় কন্যা শিশু দিবস ২০২২ উদযাপন  উপলক্ষ্যে আজ জেলা প্রশাসকের  সম্মেলন কক্ষে কন্যা শিশু সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলার  জেলা প্রশাসক জনাব ইয়াছমিন পারভীন তিবরীজি , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ লুৎফুর রহমান, উপ-পরিচালক স্থানীয় সরকার বান্দরবান পার্বত্য জেলা।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব সুরাইয়া আক্তার সুইটি। এছাড়া আজকের এই অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন উপপরিচালক, মহিলা অধিদপ্তর, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা, সভাপতি, প্রেস ক্লাব, শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমি সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্কুল-কলেজ-মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, ব্যবসায়ী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিগণ এবং  সর্বোপরি বান্দরবান পার্বত্য জেলার সর্বস্তরের কোমলমতি কন্যা শিশুগণ।

 ৎআলোচনা সভায় বক্তারা জাতীয় ও আন্তর্জাতিক ক্ষেত্রে নারীদের অগ্রগতি ও সাফল্যগাথা তুলে ধরেন এবং  নারীর ক্ষমতায়নের জন্য কন্যা শিশু দের সঠিক পরিচর্যার উপর গুরুত্বারোপ করেন।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ