শাজাহানপুরে ইউপি-উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা

প্রকাশিত: ০৩ অক্টোবর, ২০২২ ০৫:৪১:৩৭

শাজাহানপুরে ইউপি-উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা

সাবিক ওমর বগুড়া প্রতিনিধি: বগুড়া শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন রানিরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক, মাওলানা আনোয়ারুজ্জামান (আনোয়ার)

আজ  সোমবার দুপুর ১২.০০ ঘটিকায় উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক মাওলানা শহিদুল ইসলাম, তারেকুল ইসলাম (তারেক),রুহুল আমিন,মাওলানা আব্দুর রশিদ, সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম, ইউনুস আলী, আখতারুজ্জামান, সাইফুল ইসলাম, মাসুদ রানা, আব্দুল করিম, শাহিনুর রহমান, সাকিল হোসেন, লিটন ইসলাম, তৌফিকুল ইসলাম, প্রমূখ।

স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুজ্জামান বলেন, ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করবো  এবং এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ।সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে ।

বিশিষ্ট সমাজ সেবক মাওলানঃ শহিদুল ইসলাম বলেন,সুষ্ঠ নির্বাচন হলে অবশ্যয় আমাদের প্রার্থীর বিজয় হবে।আমরা সুষ্ঠ নির্বাচন  দেখতে চাই।এ জন্য প্রশাসনের সার্বিক  সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৮ই আগষ্ট এই ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুতে চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে উপ নির্বাচনের তফসিল ঘোষণা দেন উপজেলা নির্বাচন অফিসার।

ঘোষিত উপ নির্বাচনের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৬ অক্টোবর। আগামী ১০ অক্টোবর বাছাই ও ১৭ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। প্রতিক বরাদ্দ দেয়া হবে ১৮ অক্টোবর। এবং ২রা নভেম্বর ইভিএম এর মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


প্রজন্মনিউজ24/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ