চকরিয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন

প্রকাশিত: ০৩ অক্টোবর, ২০২২ ০৫:৩৮:০৪

চকরিয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন

মুসা ইবনে হোসাইন বিপ্লব, কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া পৌরশহরে সিটি সেন্টার ভবনের দ্বিতীয় তলায় শুভ উদ্বোধন করা হয়েছে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৪তম শাখা। রোববার (২অক্টোবর) বিকাল চারটায় প্রধান অতিথি হিসেবে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী চকরিয়ার কৃতি সন্তান জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম।

বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ও ব্যাংকের ডিএমডি এম.ডি ফোরকান উল্লাহ।

এসময় ব্যাংকের উর্ধ্বতন ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ গণ্যমান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধান করেন ব্যাংকের চকরিয়া শাখার ব্যবস্থাপক মোঃ শহিদুল্লাহ অপু। পরে ব্যাংকের সমৃদ্ধি ও সফলতা কামনা বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা কফিল উদ্দিন।


প্রজন্মনিউজ24/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ