অনৈতিক কাজ করতে গিয়ে শিক্ষকের ধরা খাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ০৩ অক্টোবর, ২০২২ ০৫:৩২:১৩

অনৈতিক কাজ করতে গিয়ে শিক্ষকের ধরা খাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন

হুসাইন আহমেদ কালীগঞ্জ,ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনোয়ার হোসেন অসিম এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা খাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম। তিনি জানান, কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মধুসূদন সাহাকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ কার্য দিবসের মধ্যে তাদেরকে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম আরো জানান, নিরপেক্ষ তদন্ত করতে বলা হয়েছে। একজন শিক্ষক কখনই এমন কাজ করতে পারেন না। স্কুলের প্রধান শিক্ষক অভিযুক্ত শিক্ষককে শোকজ করেছে বলেও জানান তিনি।

গত (২৯ অক্টোবর) বৃহস্পতিবার এ নিয়ে একটি ভিডিওসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকায় প্রতিবেদন প্রকাশ হওয়ার পর স্কুলটির শিক্ষার্থী, অভিভাবকরা এই শিক্ষকের শাস্তির দাবি তোলেন।

গত (২৯ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে যশোরের একটি এলাকায় ধরা খান সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন অসিম। এ সময় স্থানীয়রা তাকে ধরে মারধর করেন। স্থানীয়দের মারধরের পর এই শিক্ষক বলেন, আমার ভূল হয়েছে, ক্ষমা করে দেন।

এ ঘটনা ধামাচাপা দিতে ওই শিক্ষক উঠে পড়ে লাগেন। বিভিন্ন সময় মেয়েদের মিথ্যা প্রলোভন দেখিয়ে উত্ত্যক্ত করতেন তিনি। নিজেকে অবিবাহিত দাবি করে বিয়ের প্রলোভন দেখাতেন। এ ঘটনার কয়েকদিন আগে কালীগঞ্জ শহরের দশতলা ভবনের পিছনের একটি বাড়িতে এক নারীর সাথে ধরা পড়েন এই শিক্ষক। এ সময় তিনি মাফ চেয়ে রক্ষা পান।

কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মধুসূদন সাহা জানান, তিনি এখনো কাগজ হাতে পাননি। তবে তিনি তদন্ত কমিটি গঠনের বিষয়টি শুনেছেন।


প্রজন্মনিউজ24/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত

আরো সংবাদ














ব্রেকিং নিউজ