ঝিনাইদহ পৌর মেয়র হিজল শপথ নেবেন রবিবার

প্রকাশিত: ০২ অক্টোবর, ২০২২ ০৩:৫০:৫৬

ঝিনাইদহ পৌর মেয়র হিজল শপথ নেবেন রবিবার

আবুহুরাইরা, ঝিনাইদহ প্রতিনিধী: রোববার ঝিনাইদহ পৌর সভার নবনির্বাচিত মেয়র কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর, ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত হবে। খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সকাল ১০টায় শপথ বাক্য পাঠ করাবেন বিভাগীয় কমিশনার মোঃ জিল্লুর রহমান চৌধুরী। সিনিয়র সহকারী কমিশনার মোঃ আবু রাসেল এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য গত ১১ সেপ্টম্বর ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল খালেককে পরাজিত করে মেয়র নির্বাচিত হন কাইয়ুম শহরিয়ার জাহেদী হিজল। তিনি নারিকেল গাছ প্রতিক নিয়ে ২৫ হাজার ৭’শ ৫৩ ভোট পেয়ে  ভাবে নির্বাচিত হন। এছাড়া কমিশনার নির্বাচিত হন ১ নং ওয়ার্ডে  টিপু সুলতান, ২ নং ওয়ার্ডে মোঃ আবু বক্কার, ৩ নং ওয়ার্ডে আলাউদ্দীন জোয়ারদার লাড্ডু, ৪ নং ওয়ার্ডে শামসিল আরেফিন কায়সার, ৫ নং ওয়ার্ডে সাইফুল ইসলাম মধু, ৬ নং ওয়ার্ডে লিয়াকত হোসেন, ৭ নং ওয়ার্ডে মহিউদ্দীন, ৮ নং ওয়ার্ডে সাদেক আলী ও ৯ নং ওয়ার্ডে রেজাউল করিম রেজা।

এছাড়া মহিলা কাউন্সিলর পদে সাবেক কাউন্সিলর ফারহানা রেজা আনজু, বুলবুলি বেগম ও সুফিয়া বেগম নির্বাচিত হন। জানা গেছে, মামলা জটিলতায় ঝিনাইদহ পৌরসভার ভোট প্রায় ১১ বছর বন্ধ থাকার পর নির্বাচন কমিশন তফসীল ঘোষনা এবং গত ১৫ জুন নির্বাচনের তারিখ ধার্য্য করে। কিন্তু নৌকা সমর্থকদের হামলা ও ভয়ভীতির কারণে ১২ জুন নৌকার প্রার্থীতা বাতিল করে নির্বাচন কমিশন। আদালতের মাধ্যমে আবারো নৌকার প্রার্থীতা ফিরে পান আব্দুল খালেক।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ