পিরোজপুরে অগ্নিকান্ডে পুড়ে গেছে ২১ দোকান

প্রকাশিত: ০২ অক্টোবর, ২০২২ ০৩:৩৪:১৬ || পরিবর্তিত: ০২ অক্টোবর, ২০২২ ০৩:৩৪:১৬

 পিরোজপুরে অগ্নিকান্ডে পুড়ে গেছে ২১ দোকান

মিজানুর রহমান,পিরোজপুর: পিরোজপুরের স্বরূপকাঠির কুড়িয়ানা বাজারে আগুনে পুড়ে গেছে ২১ টি দোকান। রবিবার ভোর সাড়ে ৪ টার দিকে  অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নেভাতে কাজ করছে পিরোজপুর নেছারবাদ ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট । পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ।

জানা যায়, রবিবার ভোর সাড়ে ৪ টার দিকে বিজয় নামের এক স্থানীয় লোক আগুন জ্বলতে দেখে আশেপাশের লোকজনদের খবর দেয়। এসময় স্থানীয়রা সবাই মিলে আগুন নেভাতে শুরু করে।পরে আগুন নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে তারা ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয় । কিছু সময় পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভানোর কাজ শুরু করে ।

আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদার জানান, বিজয় আগুন জ্বলতে দেখে আশেপাশের লোকজনদের খবর দেয় ও আগুন নেভাতে শুরু করে পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভাতে শুরু করে তবে ধারনা করা হচ্ছে ক্ষয়ক্ষতির পরিমান কোটি টাকা ছাড়াবে।

নেছারাবাদ(স্বরূপকাঠী) থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন জানান, খবর পেয়েই সেখানে ফায়ার সার্ভিস ও পুলিশ যায় ।প্রাথমিক ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত । এখনো সঠিকভাবে ক্ষয় ক্ষতি পরিমান নির্ধারন করা সম্ভব হয়নি।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ