সাভারে বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০২২ ০৩:৪২:২৩

সাভারে বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত

সাকিবুর রহমান, সাভার প্রতিনিধিঃ সাভারে যাত্রীবাহী বাসের ধাক্কায় ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী তুহিন মাহমুদ জয় (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বুধবার রাত ১১ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয় সাভারের রেডিও কলোনীর জালেশ্বর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। সে সাভার রেডিও কলোনী মডেল স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলো। আহত হলেন পটুয়াখালী জেলা সদরের ছোট বিঘাই গ্রামের আবদুল জব্বারের ছেলে রাসেল (২৮)।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে হাইওয়ে থানা পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে নিহত জয় ও রাসেল ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলো। তারা সাভার বাজার বাস স্ট্যান্ড এলাকায় পৌছলে পিছন থেকে দ্রুতগতির একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়।

এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায় জয়। আহত হন রাসেল, পরে স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করেন। আর ঘটনাস্থল থেকে নিহত জয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।
সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আজিজুল হক বলেন, বলেন নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া অজ্ঞাতনামা বাসটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ