ঢাবিতে হামলার প্রতিবাদে গাইবান্ধায় ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩৮:৪২

ঢাবিতে হামলার প্রতিবাদে গাইবান্ধায় ছাত্রদলের বিক্ষোভ

আনোয়ার হোসেন, গাইবান্ধা প্রতিনিধি: ঢাবিতে ছাত্রদলের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করছে গাইবান্ধা জেলা ছাত্রদল। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের সার্কূলার রোডে এ বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীর। জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া আলম জীমের নেতৃত্বে সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক ও সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমাম হাসান আলালসহ বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেয়।

বিক্ষোভ মিছিল শেষে নেতাকর্মীরা নিজস্ব দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া আলম জীম। সঞ্চালানা করেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশরাফ হোসেন বাবু, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমাম হাসান আলাল, জেলা যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শাহিন, সদর ছাত্রদলের সদস্য সচিব রেজোওয়ান আহমেদ রানা, সুন্দরগঞ্জের ছাত্রদলের সভাপতি রিয়াল, পৌর ছাত্রদলের আহ্বায়ক সুজন পাটোয়ী, ছাত্রনেতা মিরাজুজ্জামন রবিন, আসাদ, আজাদুল, আলমাস হোসাইন, আফিসজ্জামান ছোটন প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের নবগঠিত কমিটির নেতাকর্মীরা ভিসির সাথে দেখা করতে গিয়ে ছিলেন মিষ্টি আর ফুল হাতে। ছাত্রলীগের গুন্ডারা তাদের উপর অতর্কিতভাবে হামলা করে রক্তাক্ত করেন। ছাত্রদলের নেতাকর্মীদের কি অপরাধ করে ছিলো? তাই তাদের উপর ছাত্রলীগ হামলা করলো। ছাত্রলীগ জানে বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল সাধারণ ছাত্র-ছাত্রীদের অধিকার আদায়ের বার্তা নিয়ে আসবে। তখন ছাত্রলীগের সকল টেন্ডার, ভর্তি বানিজ্যসহ সকল অপকর্ম করা বন্ধ হয়ে যাবে।

বক্তারা আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র হয়ে আজকে ছাত্রলীগের পাতানো খেলায় পা দিয়ে বিশ্ববিদ্যালয়ে গুন্ডামি করছেন। পদের লোভে একটি গণতান্ত্রি রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের উপর হামলা করছেন। আপনাদের নামের যে তালিকা করা হচ্ছে। সেটা মনে হয় আপনারা জানেন না?একদিন না একদিন এই অবৈধ সরকারের পরিবর্তন হবে। জাতীয়তাবাদী দল ক্ষমতায় আসবে। তখন চল্লিশ বাষট্টি খতিয়ান দেখে কোন লাভ হবে না। আপনারা সন্ত্রাসী হিসেবে চিহ্নিত হবেন সাধারণ জনগনের কাছে।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ