দুর্গাপূজা উদযাপনের সার্বিক প্রস্তুতি সংক্রান্ত মতবিনিময় সভা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:২১:৫৩

দুর্গাপূজা উদযাপনের সার্বিক প্রস্তুতি সংক্রান্ত মতবিনিময় সভা

ঢাকার দোহার উপজেলায় শারদীয় দুর্গাপূজা উদযাপনের সার্বিক প্রস্তুতি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঢাকা-১(দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এর ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ৩৯টি পূজা মন্ডপে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান ও প্রতিটি পূজা মন্ডপে আগত ভক্তদের আহার্য বাবদ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে দেয়া ৫ শত কেজি হারে চালের(ডি,ও) উপজেলার পূজা মন্ডপের সভাপতিদের কাছে হস্তান্তর করা হয়।

এ ছাড়াও দুর্গাপূজা উদযাপনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন উপজেলা প্রশাসন ও দোহার থানা পুলিশ প্রশাসন। পাশাপাশি সরকারি নির্দেশনা মেনে পূজা উদযাপনের নির্দেশ জারি করা হয়। প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা, আনাসার মোতায়ন, জেনেরেটর স্থাপন এবং স্বেচ্ছাসেবক রাখার নির্দেশ দেওয়া হয়।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলমের সভাপতিত্বে শারদীয় দুর্গাপূজা-২০২২ উদযাপনের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-সাঈদ, বাংলাদেশ কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সুরুজ আলম সুরুজ প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ