বঙ্গোপসাগর থেকে ৬ রোহিঙ্গাসহ আটক ১৫ 

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০২২ ১২:২৫:৪৮

বঙ্গোপসাগর থেকে ৬ রোহিঙ্গাসহ আটক ১৫ 

বাগেরহাট: বঙ্গোপসাগরে অবৈধভাবে মাছ শিকারের সময় ৯ বাংলাদেশি জেলে ও ছয় রোহিঙ্গাকে আটক করা হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর)  সকালে বঙ্গোপসাগরের বাংলাদেশে সীমানা থেকে নৌবাহিনীর সদস্যরা এদের আটক করে। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আটককৃতদের মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃত রোহিঙ্গারা হলেন, নুর আলম(৪০) উখিয়া, আলী জোহার(২৮) উখিয়া, জাহিদ আলম(৩৫) টেকনাফ, মোঃ জুবায়ের (৩০) টেকনাফ, মোঃ কামরুল হোসেন(২৩) টেকনাফ ও মোঃ ইয়াছির(২৫) টেকনাফ।

বাংলাদেশী ৯ জেলেরা হচ্ছেন, নোয়াখালী জেলার শাহ আলম মিস্ত্রি (৫০), মোঃ নুরুল আলম(৪৫).  মোঃ হারুন (৩৫), মোঃ আলাউদ্দিন (৪৫), ভোলা জেলার মোঃ নুর হোসেন (৩৭), মোঃ জাকের হোসেন (৩২), মোঃ হালিম (৪৮), জাকির হোসেন (৩২) এবং লক্ষীপুর জেলার মনির হোসেন (৪৭)।

 মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, আটকের পর ৯ বাংলাদেশী জেলে ও  ৬ রোহিঙ্গাকে মোংলা থানায় হস্তান্তর করেছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আটক রোহিঙ্গাদের রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে। জেলেদের বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ