ফুলবাড়ীতে অনুদানের চেক প্রদান 

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০২২ ১১:৫২:১৫

ফুলবাড়ীতে অনুদানের চেক প্রদান 

আশিকুর, দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী‌তে উপ‌জেলা সমাজ‌ কল্যাণ ক‌মি‌টির উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, শিক্ষার্থী, অসহায়, দুস্থ ব্য‌ক্তি ও সংস্থার মা‌ঝে অনুদা‌নের চেক বিতরণ করা হয়ে‌ছে। সোমবার দুপুর ১২টায় উপ‌জেলা পরিষদ মিলনায়ত‌নে অনুদানের চেক প্রদান করা হয়। উপ‌জেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিনের সভাপ‌তি‌ত্বে ও উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষা অ‌ফিসার হা‌সিনা ভুঁইয়ার সঞ্চালনায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, প্রাথ‌মিক ও গণ‌শিক্ষা মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় স্থায়ী ক‌মি‌টির সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা এ‌্যাড. মোস্তা‌ফিজুর রহমান ফিজার এম‌পি। বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে ছি‌লেন উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান আতাউর রহমান ‌মিল্টন।

এসময় উপ‌জেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন অ‌ফিসার শ‌ফিউল ইসলাম, উপ‌জেলা সমাজসেবা অ‌ফিসার আক্তারুজ্জামান, বি‌ভিন্ন ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যানবৃন্দ। উপ‌জেলা সমাজ‌সেবা কার্যালয় সূ‌ত্রে জানা যায়, উপ‌জেলা সমাজ কল্যাণ ক‌মি‌টির আ‌য়োজ‌নে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির কলেজ/বিশ্ব‌বিদ্যালয় শিক্ষার্থী, ক্ষুদ্র নৃ-‌গো‌ষ্ঠির অসহায় ব্য‌ক্তি, সাধারণ অসহায় দুস্থ ব্য‌ক্তি এবং স্বেচ্ছা‌সেবী সংস্থা/সংগঠন এর মা‌ঝে এককালীন ২০২১-২২ অর্থ বছ‌রের অনুদা‌নের চেক বিতরণ করা হ‌য়ে‌ছে। 

এবছর মোট ৬১ব্য‌ক্তি ও সংগঠনের মা‌ঝে ৩লাখ ৫৯হাজার টাকা প্রদান করা হয়। এর মধ্যে গরিব অসহায় দুস্থ ২০জনকে ৩হাজার, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থী ১৬জন‌কে ৪হাজার, সাধারণ অসহায় দুস্থ ১৬জনের মাঝে ৪হাজার, সেচ্ছাসেবী ৯টি সংস্থাকে ১৯হাজার টাকার চেক প্রদান করা হয়ে‌ছে। প‌রে শারদীয় দূর্গা পুজা উপল‌ক্ষে উপ‌জেলার ৫৯পূজা মন্ড‌পের প্র‌ত্যেক‌কে ৫০০‌কে‌জি ক‌রে অনুদা‌নের চাল প্রদা‌নের অনুম‌তিপত্র (ডিও) দেন  প্রধান অতিথি।


প্রজন্মনিউজ২৪/ইজা 

এ সম্পর্কিত খবর

গ্রাহকের ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের স্বপ্ন পূরণ করলো রিয়েলমি

বকেয়া বেতনের দাবিতে নারায়ণগঞ্জে শ্রমিকদের সড়ক অবরোধ

ভারতে লোক সভা নির্বাচন, ৩ দিন বন্ধ থাকছে বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্ট

খুলনার শীর্ষ সন্ত্রাসী নূর আজিম গ্রুপের দুই সদস্য গ্রেফতার

টিকিটবিহীন যাত্রী ঠেকাতে এবারও ঢাকার ৪ স্টেশনে বাঁশ থেরাপি

ফেসবুকে পোস্ট নিয়ে ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীর বিচার চায় শিক্ষক সমিতি

ভারত থেকে এলো আরও ৩০০ টন আলু

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

পুলিশে চাকরি দেওয়ার নাম করে ১৬ লক্ষ টাকার হাতিয়ে নেই চক্র গেপ্তার এক

ব্যার্থ মানুষের ৫ টি অভ্যাস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ