৬০ জবি শিক্ষার্থী পুলিশের এসআই পদে সুপারিশপ্রাপ্ত হলেন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০২২ ১১:২২:৫১

৬০ জবি শিক্ষার্থী পুলিশের এসআই পদে সুপারিশপ্রাপ্ত হলেন

এ এইচ মাইনউদ্দীন,জবি: সম্প্রতি প্রাকাশিত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ৩৯ তম ব্যাচের পরীক্ষার ফলাফলে ৬০ জবি শিক্ষার্থী সুপারিশপ্রাপ্ত হয়েছেন। সদ্য সুপারিশপ্রাপ্ত উপ-পরিদর্শকরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হকের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় এবং বিশ্ববিদ্যালয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময়ে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড.কামালউদ্দিন আহমদ, সহকারী প্রক্টর এবং বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষকবৃন্দ।

উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সূচনাকাল খুব কম সময়ে হলেও শিক্ষা, গবেষণা ও চাকরিসহ নানা সফলতায় শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সুনাম সর্বত্র ছড়িয়ে দিচ্ছেন। এটা নি:সন্দেহে আমাদের জন্য খুশির খবর। তবে আমাদেরকে মাথায় রাখতে হবে আমরা সব সময় দেশের জন্য কাজ করব। তোমাদেরকে সৎ থাকতে হবে এবং দেশকে এগিয়ে নিতে হবে।দেশের কল্যাণ মানে তোমাদের কল্যাণ।

এ সময়ে তিনি,পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য খন্ডকালীন চাকরির ব্যবস্থা করা হবে বলে জানান। উপপরিদর্শক হিসেবে সুপারিশপ্রাপ্ত মো: মিঠুন মিয়া অভিব্যাক্তি প্রকাশ করে বলেন, আলহামদুলিল্লাহ জনগণের সাথে সম্পৃক্ত থেকে জনকল্যাণ করার সুযোগ পেয়ে অনেক ভালোলাগা কাজ করছে।

সদ্য সুপারিশপ্রাপ্তরা বলেন,আমরা সবাই বিশ্ববিদ্যালয়ের উন্মুক্ত লাইব্রেরীর ফসল। বিশ্ববিদ্যালয় আমাদেরকে এ সুযোগ তৈরি করে দিয়েছে । সেজন‍্য আমরা বিশ্ববিদ্যালয়ের কাছে চির কৃতজ্ঞ। ভবিষ্যতে সফলতার এ ধারা অব‍্যাহত রাখতে শিক্ষার্থীদের জন্য সেন্ট্রাল লাইব্রেরিতেও আসন সংখ‍্যা বৃদ্ধি ও সুযোগ সুবিধা বৃদ্বি করার দাবি জানান।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ