প্রত্যাহার করলেন মহারাজ ,হ্যাপির জয়

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৫৮:২৩ || পরিবর্তিত: ২৬ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৫৮:২৩

প্রত্যাহার করলেন মহারাজ ,হ্যাপির জয়

মিজানুর রহমান,জেলা প্রতিনিধি: পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মহারাজ প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন।রবিবার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের অফিসের সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনে এ ঘোষনা দেন ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মহারাজ ।

এর পর তিনি জেলা সভাপতি সহ নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্ণিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমানের কাছে মনোনয়ন প্রত্যাহার পত্র জমা দেন। এ ছাড়া নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মনি ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল মাসুদ স্বতন্ত্র প্রার্থী প্রত্যাহার করায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সালমা রহমান হ্যাপীর আর কোন প্রতিদ্বন্দ্বী রইলো না।

সংবাদ সম্মেলনে মহিউদ্দিন মহারাজ লিখিত বক্তব্যে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়। বক্তব্যে তিনি বলেন,২০১৬ সালের নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি বলেন,বিরোধীদল এ নির্বাচনে অংশগ্রহন করেনি সুতরাং এই নির্বাচন উন্মুক্ত থাকবে ভেবে তিনি মনোনয়ন দাখিল করেছিলেন।

যেহেতু তিনি মনেপ্রানে আওয়ামী লীগ করেন তাই দলের প্রতি এবং দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি পূর্ণ আস্থা ও শ্রদ্ধা রেখে দল সমর্থিত প্রার্থী শহীদ পরিবারের সন্তান ৬১ জেলার একমাত্র দলীয় সমর্থিত নারী প্রার্থী সালমা রহমানের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন। এ সময় তিনি তার ভোটার সমর্থকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন,.সময়ের সল্পতার কারনে আমি আপনাদের সবার অনুমতি নিতে পারি নাই, অতীতে যেমন আপনাদের পাশে ছিলাম আগামী দিন গুলিতেও আমি আপনাদের পাশে থাকব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, সহসভাপতি পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, আওয়ামীলীগের দলীয় সমর্থিত নারী প্রার্থী সালমা রহমান হ্যাপী, জেলা ও উপজেলা আওয়ামী লীগের শতাধিক নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/ইজা 

এ সম্পর্কিত খবর

পেট থেকে জীবন্ত মাছ বের করার অভিজ্ঞতা বর্ণনা করলেন সেই ডাক্তার

গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এ আন্দোলনে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল

উচ্চমূল্যের মুঠোফোন প্যাকেজ গ্রাহকদের দুর্ভোগ বাড়িয়েছে

ফরিদপুরে ২৬ শে মার্চ উপলক্ষে বর্ণিল আয়োজনে উদযাপিত হয় মহান স্বাধীনতা দিবস

মহান স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী আইজিপির শ্রদ্ধা

বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম

সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচনে জয় পাচ্ছেন বিরোধী প্রার্থী ফায়ে

বাংলাদেশের মানুষ কোনো দেশের প্রভুত্ব স্বীকার করে নেবেনা: মির্জা ফখরুল

ইফতার পার্টি না করে সাধারণ মানুষের পাশে দাঁড়ান : প্রধানমন্ত্রী

সরকার ছদ্মবেশে একদলীয় শাসন চাপিয়ে দিচ্ছে : মির্জা ফখরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ