ভোলায় সড়ক দুর্ঘটনায় জবি ছাত্র শাকিল নিহত

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০৩:৪৮:৪৭

ভোলায় সড়ক দুর্ঘটনায় জবি ছাত্র শাকিল নিহত

এ এইচ মাইনউদ্দীন,জবি প্রতিনিধিঃ শফিং করা শেষে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শাকিল (২১) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন এবং একই মোটরসাইকেলে থাকা তার বন্ধু সুমন আহত হয়েছেন।

গতকাল শনিবার রাত আনুমানিক ১১টার দিকে ভোলা-ভেদুরিয়া আঞ্চলিক সড়কের মাদ্রাসা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মাছ বোঝাই একটি পিকআপ শাকিলের মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিলে এ ঘটনা ঘটে।

নিহত শাকিল জেলার সদর উপজেলা চরসামাইয়া ইউনিয়নের চর ছিফলী গ্রামের মো. ফখরুল ইসলামের ছেলে৷ সে গতবছর ভোলা সরকারি কলেজ থেকে বাণিজ্য শাখায় এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চলতি বছরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বন্ধু সুমনের সঙ্গে শপিং শেষে মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন শাকিল। বাড়ির কাছাকাছি পৌঁছালে পেছন থেকে মাছ বোঝাই একটি পিকআপ তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে শাকিল ও সুমন গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফেরেন সুমন।

নিহত শাকিলের চাচাত ভাই জানান, সুমন মোটরসাইকেলটি চালাচ্ছিলেন আর শাকিল পেছনে বসা ছিল। বেপরোয়া গতিতে ধেয়ে এসে পিকআপটি পেছন থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দিয়েছিল।

ভোলা সদর মডেল থানার ওসি শাহীন ফকির জানান, ঘাতক পিকআপটিকে স্থানীয়রা আটক করেছে । কিন্তু ড্রাইভার এবং হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ