যানজট নিরসনে জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সাথে আলোচনা সভা

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২২ ১০:৪৯:৫০ || পরিবর্তিত: ২৫ সেপ্টেম্বর, ২০২২ ১০:৪৯:৫০

যানজট নিরসনে জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সাথে আলোচনা সভা

ভোলা প্রতিনিধি: শনিবার (২৪ সেপ্টেম্বর) পুলিশ অফিস সম্মেলন কক্ষে পুলিশ সুপারের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) সঞ্চালনায় ভোলা শহরের যানজট নিরসনে জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জনাব সাইফুল ইসলাম বলেন, ভোলার যানজট নিরসনে ওয়ান ওয়ে রোড কার্যকর ভূমিকা রাখবে বলে আশা করি। এক্ষেত্রে খাল পাড়ের রাস্তা যাতায়াতের জন্য উন্মুক্ত করা, দরগা রোড ব্যবহার করা, পৌরসভার মধ্যে চলাচলের জন্য সকল অটোরিক্সাগুলো নির্দিষ্ট রঙের থাকা, ভোলা সদর রোডের ফুটপাত পর্যায়ক্রমে দখল মুক্ত করা এবং ফুটপাত ব্যবসায়ীদের জন্য বিকল্প জায়গা নির্ধারণ করা, যত্রতত্র পার্কিং না করা, ফুটপাতে মোটরসাইকেল পার্কিং না করা সহ ট্রাফিক সংশ্লিষ্ট বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নে জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের গুরুত্বপূর্ণ  বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

তিনি আরও বলেন, আমাদের সকলের সম্মিলিত প্রয়াস ও সদিচ্ছাই পারে ভোলার যানজট নিরসন করতে।তাই পুলিশ সুপার ভোলা শহরের যানজট ও জনদূর্ভোগ নিরসনে জেলা পুলিশের সাথে ভোলাবাসীকেও কাজ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার  জনাব ফরহাদ সরদার(সদর সার্কেল) জনাব আছাদুজ্জামান, (প্রশাসন ও অর্থ), ভোলা, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা, পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন শাখা ভোলা, ভোলা পৌরসভা প্যানেল মেয়র জনাব সালাউদ্দিন লিংকন, ভোলা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ সহ ভোলা শহরের ব্যবসায়ী মালিক-শ্রমিকদের প্রতিনিধিবৃন্দ ।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ