জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২২ ১০:৩৩:০৩

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল

রাহাদ হোসেন, গাইবান্ধা প্রতিনিধি: নানা রংয়ের ফেস্টুন ব্যানার ও দলীয় নেতাকর্মীদের মুখরিত শ্লোগানের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখা'র ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধা জেলা আওয়ামীলীগের আয়োজনে শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে এ সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জননেতা রমেশ চন্দ্র সেন এমপি।

প্রধান অতিথি হিসাবে ঢাকার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালী বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি।

জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.সৈয়দ শামস উল সৈয়দ শামসুল আলম হিরু'র সভাপতিত্বে ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপির আহবানে সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সম্মানিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ,বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জননেতা শাজাহান খান এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী জননেতা ড. হাসান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় কেন্দ্রীয় প্রতিনিধি টিমের সমন্বয়ক জননেতা সাখাওয়াত হোসেন শফিক, কোষাধ্যক্ষ জননেতা এইচ এম আশিকুর রহমান এমপি,সদস্য ও সাবেক এমপি জননেতা এ্যাড.হোসনে আরা লুৎফা ডালিয়া সাবেক এমপি, সদস্য ও সাবেক এমপি জননেতা এ্যাড. সফুরা বেগম রুমি, গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি, বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

আরো বক্তব্য রাখেন সাঘাটা ফুলছড়ি আসনের উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহামুদ হাসান রিপন সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এ সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশনের  সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আবু বকর সিদ্দিক। পরে দ্বিতীয় অধিবেশন শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ গাইবান্ধা জেলা আওয়ামীলীগের নতুন কমিটির সভাপতি হিসাবে সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল কে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করেন।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ