ম্যাচ শেষে কেঁদেছেন

শেষ হলো রজার ফেদেরার অধ্যায়!

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২২ ১২:০০:৩৮

শেষ হলো রজার ফেদেরার অধ্যায়!

হারে শেষ হলো টেনিসের রজার ফেদেরার অধ্যায়। লেভার কাপে ক্যারিয়ারের শেষ ম্যাচে সুইস কিংবদন্তির সঙ্গী ছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী রাফায়েল নাদাল। ম্যাচ শেষে কেঁদেছেন ফেদেরারও, কেঁদেছেন নাদালও। শনিবার অনুষ্ঠিত ম্যাচে ফ্রান্সিস টিয়াফো ও জ্যাক সক জুটির কাছে ৪-৬, ৭-৬ (৭/২), ১১-৯ হেরেছেন ফেদেরার-নাদাল জুটি।

হাঁটুর ইনজুরির কারণে ২০২১ সালের উইম্বলডনের পর থেকে মাঠের বাইরে ছিলেন ফেদেরার। তবে টেনিস ভক্তরা তার অপেক্ষায় ছিলেন। অপেক্ষায় ছিলেন হয়তো ফেদেরার নিজেও। কিন্তু শরীর সায় না দেওয়ায় শেষ পর্যন্ত টেনিস থেকে বিদায় নেওয়ার ঘোষণা দেন গত সপ্তাহে।চিরপ্রতিদ্বন্দ্বী ফেদেরারের বিদায়ে কান্না ধরে রাখতে পারেননি নাদাল।

ম্যাচ শেষে কান্নাজড়িত কণ্ঠে ২০ বারের গ্রান্ড স্লামজয়ী ফেদেরার বলেন, ‌‘আজকের দিনটা অসাধারণ। আমি খুশি, দুঃখিত নই। টেনিস কোর্টে আসলেই দারুণ অনুভূতি হয়। কোর্টে নামার আগে জুতোর ফিতে আরও একবার বাঁধতে হয়েছে, সবকিছু শেষবারের মতো করেছি। আমি কোনো চাপ অনুভব করিনি। যদিও ভেবেছি হয়তো ভালো কিছুই হবে শেষ ম্যাচে। হারলেও ম্যাচটি দারুণ উপভোগ করেছি। রাফার সঙ্গে খেলেছি, সব কিংবদন্তিরা এখানে হাজির হয়েছেন, সব কিংবদন্তির উদ্দেশে বলতে চাই, ধন্যবাদ’।


প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ